করোনায় মারা গেলেন চকবাজার আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন চট্টগ্রাম নগরের চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান। গণতান্ত্রিক আন্দোলন এবং জনগণের অধিকার আদায়ের লড়াইয়ে নির্ভীক ও শোষিত-বঞ্চিত মানুষের কণ্ঠস্বর ছিলেন এই প্রবীন নেতা।

বৃহস্পতিবার (৯ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে তিনি নগরীর মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি সাত ছেলে ও এক মেয়ের জনক।

বিষয়টি নিশ্চিত করেছেন ১৬ নম্বর চকবাজার ওয়ার্ডের কাউন্সিল প্রার্থী ও নগর স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন ফরহাদ।

তিনি বলেন, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রহমান করোনায় আক্রান্ত হয়ে প্রায় ১৫ দিন মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। সকালে তিনি আমাদের ছেড়ে চলে গেছেন।

কাপাসগোলার জামতলা জামে মসজিদ প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হবে বলে জানা গেছে।

আব্দুর রহমান দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। এছাড়া কাপাসগোলা মহল্লা কমিটির সভাপতির দায়িত্ব পালন করে আসছিলেন। তার বড় ছেলে হাজী সেলিম রহমান কাপাসগোলা ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তার সেজো ছেলে আমিনুল ইসলাম চকবাজার ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। ছোট ছেলে মুজিবুর রহমান রাসেল চকবাজার ছাত্রলীগের নেতা।

এমআইটি/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!