করোনায় কোতোয়ালীর আরও ৪, ওসি মহসীন রিপোর্টের অপেক্ষায়

চট্টগ্রামের নগরের কোতোয়ালী থানার আরও চার পুলিশ সদস্যের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (১ জুন) জেলা সিভিল সার্জন কার্যালয় প্রকাশিত ল্যাব টেস্টের রিপোর্টে দেখা যায় কোতোয়ালী থানার নয় পুলিশ সদস্যের নমুনা পরীক্ষা করে ওই চারজনের পজিটিভ এসেছে।

এ ব্যাপারে হোম কোয়ারেন্টাইনে থাকা কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, চার জনের একজন পুলিশের উপ-পরিদর্শক, একজন সহকারী উপ-পরিদর্শক এবং অপর দুইজন কনস্টেবল। তাদের একজন আসকরদীঘিরপাড় পুলিশ ফাঁড়ির সদস্য। আক্রান্ত চার জনের বয়স ২৮, ৩০, ৪০ ও ৪৫ বছর।

চট্টগ্রাম নগর পুলিশ (সিএমপি) সূত্রে জানা গেছে, ২৮ এপ্রিল এক উপপরিদর্শকের শরীরে করোনা শনাক্ত হওয়ার পর দিন তার সংস্পর্শে আসা অন্য পুলিশ সদস্যদের করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়া হয়েছে। পাশাপাশি যাদের শরীরে জ্বর, সর্দিসহ করোনার কোনো উপসর্গ দেখা দিয়েছে তাদেরও নমুনা দেওয়া হয়েছে।

সোমবার কোতোয়ালী থানার চার পুলিশ সদস্যের পাশাপাশি পাঁচলাইশ থানার ৫৫ বছর বয়স্ক এক নারীর শরীরেও করোনা শনাক্ত হয়েছে।

প্রসঙ্গত, ২৮ মে সিএমপির ১৬ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়। সে দিনই প্রথম কোতোয়ালী থানার একজন উপ-পরিদর্শকের করোনা রিপোর্ট পজিটিভ আসে। ৩০ মে থানার ওসির গাড়িচালক পুলিশ সদস্যের শরীরে করোনা শনাক্ত হয়। ওই সদস্যকে আইসোলেশনে পাঠানোর পাশাপাশি থানা কম্পাউন্ডেই হোম কোয়ারেন্টাইনে যান ওসি মহসীন।

তার সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইলে সোমবার রাতে ওসি মোহাম্মদ মহসীন জানান, তার শরীরে হালকা ব্যথা আছে। করোনা টেস্টের জন্য নমুনা দিয়ে রিপোর্টের অপেক্ষায় আছেন।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!