করোনার উপসর্গে চট্টগ্রামে আরেক পুলিশ সদস্যের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আরেক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। ৪২ বছর বয়সী এই পুলিশ সদস্যের নাম আ ফ ম জাহেদ। তিনি চট্টগ্রামের ট্রাফিক উত্তর বিভাগের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

বুধবার (১ জুলাই) দুপুর সাড়ে ১২ টায় তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) আবু বক্কর সিদ্দিক।

তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘গত ২৩ জুন শারীরিক অসুস্থতা অনুভব করলে তাকে বিভাগীয় পুলিশ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয় এবং সাত দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়। সেখান থেকে ২৫ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা নেয়া হয়। নমুনা পরীক্ষার ফল এখনও জানা যায়নি। তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ৩০ জুন রাতে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।’

সিএমপির পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘন্টায় ১৪ জন পুলিশ সদস্যের করোনা শনাক্ত হয়েছে। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৩৫৯ জন পুলিশ সদস্য। চিকিৎসাধীন রয়েছেন ২০৯ জন এবং গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৬ জন। এ পর্যন্ত মোট পুলিশ সদস্য সুস্থ হয়েছেন ১৪৭ জন এবং মৃত্যু হয়েছে ৩ জনের।

এসআর/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!