কমপ্লায়েন্স সোসাইটি চট্টগ্রাম চ্যাপ্টারের কমিটি ঘোষণা

সভাপতি সাগর, সাধারণ সম্পাদক আলমগীর

বাংলাদেশের এইচ আর (এডমিন অ্যান্ড কমপ্লায়েন্স) প্রফেশনালদের সংগঠন কমপ্লায়েন্স সোসাইটি চট্টগ্রাম চ্যাপ্টারের কমিটি ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) নগরের একটি হোটেলে বর্ণাঢ্য আয়োজনে সোসাইটির নতুন কমিটি ঘোষণা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওর্য়াল্ড ই অ্যাপারেলস এর হেড অব এইচ আর অ্যান্ড এডমিন এর প্রধান ও সংগঠনের উপদেষ্টা সাইদুর রহমান মিন্টুর সভাপতিত্বে সংগঠনের চট্টগ্রাম চ্যাপ্টার উদ্বোধন করেন প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি এম এম মিজান।

প্রধান অতিথি ছিলেন মেরিট ফাউন্ডেশনের চেয়ারম্যান ও মেরনসান স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ড. লায়ন মো. সানাউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন দৈনিক সমকালের সিনিয়র সহ-সম্পাদক নাসির উদ্দীন হায়দার ও সংগঠনের প্রধান উপদেষ্টা সাইফুল আলম রোমান।

বক্তারা বলেন, পোশাক শিল্পের প্রত্যেক কর্মী দেশ গড়ার কারিগর। কারণ দেশের অর্থনীতিতে পোশাক শিল্পের অবদান অসীম। তাই পোশাক শিল্পের কর্মীদের দক্ষতা উন্নয়নে সংগঠন কমপ্লায়েন্স সোসাইটি চট্টগ্রাম ধারাবাহিকভাবে কাজ করে যাবে।

বক্তারা আরও বলেন, বাংলাদেশ হাজার বছর ধরে পোশাক শিল্পে সারাবিশ্বে অবদান রাখছে। বাংলার মসলিন এককালে সারা পৃথিবীতে বিখ্যাত ছিল। এখন বাংলাদেশের পোশাক পড়ছেন পৃথিবীর বিশাল জনগোষ্ঠী। এভাবে পোশাক শিল্পের কর্মীরা একটি সুখী ও সমৃদ্ধশালী দেশ গঠনে নিরলস কাজ করে যাচ্ছেন। পোশাক শিল্পের উন্নয়নে সবাইকে একযোগে কাজ করতে হবে।

অনুষ্ঠান শেষে মো. নাজিম উদ্দীন সাগরকে সভাপতি ও মো. আলমগীরকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের কমপ্লায়েন্স সোসাইটি চট্টগ্রাম চ্যাপ্টারের কমিটি ঘোষণা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!