কন্টেইনার বিস্ফোরণে আহতদের চিকিৎসায় চবি শিক্ষকের মানবিক সহায়তা

চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম কন্টেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় দগ্ধদের চিকিৎসায় ওষুধ এবং চিকিৎসাসামগ্রী প্রদান করেছেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক রেজাউল করিম।

বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসানের কাছে এসব চিকিৎসাসামগ্রী হস্তান্তর করেন।

এ বিষয়ে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির সদস্য রেজাউল করিম বলেন, ‘ভয়াবহ এই দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অগ্নিদুর্গতদের জন্য চিকিৎসাসামগ্রী প্রদান করেছি। দুর্ঘটনার পর থেকে যথাসম্ভব আহতদের পাশে থাকার চেষ্টা করেছি। আগামীতেও আমাদের মানবিক সহায়তা অব্যাহত থাকবে।’

চিকিৎসাসামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেজাউল করিমের সহধর্মিণী ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চর্ম ও যৌন বিভাগের মেডিকেল অফিসার ডা. ঈশিতা আইরিন, ডিপার্টমেন্ট অফ সার্জারির এমএস সার্জারি রেসিডেন্ট ডা. সৈয়দ আফতাব উদ্দীন, এসডিজি ইয়ুথ ফোরাম’র সভাপতি নোমান উল্লাহ বাহার, সমাজকর্মী নেছার আহমেদ খান, সম্মিলিত সামাজিক সংগঠন পরিষদের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম শরিফ।

এমআইটি/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!