কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে সীতাকুণ্ডের জয়

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত কনফিডেন্স সিমেন্ট প্রথম বিভাগ ক্রিকেট লিগে জয় পেয়েছে সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থা। গতকাল মহিলা কমপ্লেক্স মাঠে অনুষ্ঠিত ম্যাচে তারা ৬ উইকেটে হারায় ইয়াং স্টার ব্লুজকে। টসে জিতে সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থা ইয়াং স্টার ব্লুজকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায়।

উদ্বোধনী জুটিতে দলকে ২৩ রান এনে দেয় ইয়াং স্টারের শাহজাদা ও ফাহিম। শাহজাদা ব্যক্তিগত ছয় রানের মাথায় আউট হওয়ার পর দ্বিতীয় উইকেট জুটিতে ৩৭ রান যোগ করেন ফাহিম ও শাহীন।

এরপর নিয়মিত বিরতিতে উইকেট হারালেও সাত নম্বরে ব্যাট করতে নামা বাদশা খালেদের অনবদ্য ৫৭ রানের সুবাধে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৯৮ রান সংগ্রহ করে। বাদশাহর ৪৮ বলের ইনিংসটি চারটি ৪ ও পাঁচটি ছয়ে সাজানো ছিল। এছাড়া ফাহিম ৩০ এবং শাহীন ২৯ রান করেন। সীতাকুণ্ডের বোলাররা অতিরিক্ত খাত থেকে ইয়াং স্টারকে উপহার দেয় ২৭ রান। সীতাকুণ্ডের সাজ্জাদ ও আনোয়ার দুটি করে উইকেট নেন।

জবাবে সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থা অত্যন্ত বাজে শুরুর পরও সাজ্জাদ এবং তারিকের ব্যাটিং দৃঢ়তায় ৪৪.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায়। দলীয় ৩ রানে প্রথম উইকেট হারানো সীতাকুণ্ড ৪৪ রানে হারিয়ে ফেলে তিন উইকেট। এরপর সাজ্জাদ ও তারিক ১২১ রানের মূল্যবান জুটি গড়েন। সাজ্জাদ ১০০ বল খেলে সাতটি ৪ ও ছয়টি ৬ এর সাহায্যে ৮৯ রান করে আউট হয়ে গেলেও তারিক শেষ পর্যন্ত ৫৩ রানে অপরাজিত ছিলেন। তারিকের ৯৫ বলের ইনিংসটি সাজানো ছিল সাতটি ৪ ও একটি ছয়ে। ইয়াং স্টারের নেওয়াজ নেন দুটি উইকেট।

শুক্রবার (১২ এপ্রিল) প্রথম বিভাগের ৩৭ নম্বর খেলায় মুখোমুখি হবে রিজেন্সি ও স্টার ক্লাব।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!