কক্সবাজার থেকে চট্টগ্রাম পৌঁছার আগেই ধরা দুই ইয়াবা ব্যবসায়ী

কক্সবাজার উখিয়া বালুখালি ক্যাম্প এলাকার মুহাম্মদ জামালের পুত্র এরফান (১৯) এবং একই এলাকার আবদুর রহমানের পুত্র ফিরোজ (২০)। কৌশলে বাইসাইকেলের পাইপের ভিতর করে কক্সবাজার থেকে চট্টগ্রাম নিয়ে যাচ্ছিলো ৪ হাজার ৭শ পিস ইয়াবা ট্যাবলেট।

তবে গন্তব্যে পৌঁছানোর আগেই ধরা পড়তে হয় পুলিশের হাতে। সোমবার (১ নভেম্বর) সকালে লোহাগাড়া থানা পুলিশের চেকপোস্টে এরফান ও ফিরোজ ইয়াবা ট্যাবলেটসহ ধরা পড়ে।

থানা সূত্রে জানা যায়, অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের নির্দেশনায় এস আই গোলাম কিবরিয়ার নেতৃত্বে একটি পুলিশি টিম চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চুনতি ফরেস্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চেক পোস্ট বসায়।

চট্টগ্রাম অভিমুখী বাই সাইকেল থামিয়ে চেক করতেই বেরিয়ে আসে ৪ হাজার ৭শত ইয়াবা ট্যাবলেট। এসময় সাইকেল আরোহী ২ ইয়াবা কারবারিকে আটক করে থানা হেফাজতে নিয়ে আসে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, সুকৌশলে ২ মাদক কারবারী বাইসাইকেলের পাইপের ভিতর করে ইয়াবা পাচার করছিল। খবর পেয়ে ২ মাদক কারবারিকে আটক করে পুলিশ।

এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত বাইসাইকেলটি জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য,নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাদের চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!