কক্সবাজার থেকে ইয়াবা এনে ইপিজেডে বিক্রি করত তারা

তারা তিনজনই পেশাদার মাদককারবারি। এলাকায় দীর্ঘদিন ধরে খুচরা ইয়াবা বিক্রির সঙ্গে জড়িত তিনজনই। গোপন সংবাদের মাধ্যমে তাদের মধ্যে এমরান হোসেন নামে একজনের দেহ তল্লাশি করে লুঙ্গির ডান কোঁচায় সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় পাওয়া গেল ভর্তি ইয়াবা ট্যাবলেট ১৭টি প্যাকেট।

শনিবার (১০ এপ্রিল) রাতে চট্টগ্রামের ইপিজেড থানার আকমল আলী বায়তুল জান্নাত জামে মসজিদের বিপরিত পাশ থেকে এমরানসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় ১৮৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটক তিনজন হলেন, নোয়াখালী জেলার কবিরহাট থানার পলাহাড়ি এলাকার ইউনুছ মিয়ার বাড়ির মো. ইউসুফের পুত্র এমরান হোসেন (৩৫), চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানার শিডলা এলাকার কবিরাজ বাড়ির কবিরের স্ত্রী তাসলিমা (৩৮) এবং কক্সবাজার জেলার উখিয়া থানার বালুখালী পান বাজার এলাকার মো. জাহিদ হোসেনের স্ত্রী আরাফা (২৫)। বর্তমানে তিনজনই আকমল আলী রোড বালুর মাঠ চাঁদপুর কলোনিতে ভাড়া বাসায় বসবাস করেন।

বিষয়টি নিশ্চিত করে ইপিজেড থানার অপারেশন অফিসার এসআই সাজেদ কামাল বলেন, ‘তারা তিনজনই পেশাদার মাদকব্যবসায়ী। দীর্ঘদিন ধরে ওই এলাকায় গোপনে কক্সবাজার থেকে ইয়াবা এনে খুচরাভাবে বিক্রি করে আসছিল। খবর পেয়ে প্রথমে তাদের একজন আটক করা হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তির তথ্যের ভিত্তিতে বাকি দুই নারীকে আটক করা হয়।’

তিনি আরও বলেন, ‘তাদের তিনজনের বিরুদ্ধে গতকাল রাতেই মামলা দায়ের করা হয়েছে। রোববার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।’

মুআ/কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!