কক্সবাজার-চট্টগ্রাম রুটে বিমান চলাচল চালু

কক্সবাজার-চট্টগ্রাম রুটে বিমান চলাচল চালু 1কক্সবাজার প্রতিনিধি: দীর্ঘদিনের দাবির পরিপ্রেক্ষিতে অবশেষে চালু হল কক্সবাজার-চট্টগ্রাম অভ্যন্তরীণ রুটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইট। এতে সর্বনিম্ন ২১শ’ টাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামে যাওয়ার টিকেট পাওয়া যাবে।

 

বৃহস্পতিবার উদ্বোধনী দিনে বিমানটি মাত্র তিনজন যাত্রী নিয়ে কক্সবাজার ছেড়ে যায়। প্রচারণা না থাকায় যাত্রী কম হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,প্রতি বৃহস্পতিবার ফ্লাইটি কক্সবাজার থেকে চট্টগ্রাম হয়ে ঢাকা যাবে। আর প্রতি শনিবার ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে কক্সবাজার পৌছঁবে।

 

প্রথমদিনে সকাল ১১টা পাঁচ মিনিটে কক্সবাজার থেকে চট্টগ্রামের তিনজন ও ঢাকার ৫৭ জন যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে উড়াল দেয় ১৬২ সিটের বাংলাদেশ বোয়িং বিমানটি। চট্টগ্রামে আধ-ঘণ্টা বিরতির পর সিট ক্যাপাসিটি পূর্ণ করে আবারও ঢাকার পথে রওনা দেয় বিমানটি।

এ ব্যাপারে কক্সবাজার জেলা ম্যানেজার জাহাঙ্গীর আলম জানান, পর্যটক ও স্থানীয়দের কথা ভেবেই সর্বনিম্ম ২১শ’ টাকা ভাড়া নির্ধারন করা হয়েছে। এতে কক্সবাজার-চট্টগ্রাম ও চট্টগ্রম-কক্সবাজার রুটে যাতায়াতের সুযোগ মানুষ দারুণ উপভোগ করবেন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!