কক্সবাজারে ৫০০ এসএসসি পরীক্ষার্থীকে শিক্ষাসামগ্রী দিল ছাত্রলীগ

এসএসসি ও সমমানের প্রায় ৫০০ পরীক্ষার্থীর মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করেছে কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগ। এছাড়া পরীক্ষার্থীরা যাতে দ্রুত কেন্দ্রে পৌঁছতে পারেন সেজন্য যানজট নিরসন কাজ করেছে সংগঠনের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় ও সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম হৃদয়ের নেতৃত্বে এ আয়োজন করা হয়।

এ সময় প্রায় ৫০০ জন পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী হিসেবে কলম, প্রয়োজনীয় কাগজপত্র রাখার ফাইল, পরীক্ষার রুটিন ও পানির বোতল বিতরণ করা হয়। এছাড়া পরীক্ষার্থীরা যেন দ্রুত কেন্দ্রে পৌঁছাতে পারে সেজন্য শহরের প্রবেশমুখে যানজট নিরসনে কাজ করেছে সদর উপজেলা ছাত্রলীগ। শুধু তাই নয়, পরীক্ষা শেষ হওয়ার পর পরীক্ষার্থীরা যেন নিরাপদে বাড়িতে পৌঁছতে পারে সেজন্য রাস্তায় কাজ করে গেছেন সংগঠনটির নেতাকর্মীরা।

পরীক্ষার্থীর সঙ্গে আসা অভিভাবকরা জানান, ছাত্রলীগের এ ধরনের ব্যতিক্রমী উদ্যোগকে সাধুবাদ জানায়। শিক্ষার্থীরা যেন যথাসময়ে কেন্দ্রে পৌঁছতে পারেন সেজন্য শহরের প্রবেশমুখে যানজট নিরসনে কাজ করে গেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এছাড়া পরীক্ষার্থীদের শিক্ষাসামগ্রী হিসেবে কলম, ফাইল, রুটিন ও পানির বোতল বিতরণ করা হয়।

এ বিষয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম হৃদয় বলেন, ‘কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় ৫০০ এসএসসি পরীক্ষার্থীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরণ করা হয়েছে। শিক্ষাসামগ্রীর হিসেবে শিক্ষার্থীকে কলম, ফাইল, চলমান পরীক্ষার রুটিন ও পানির বোতল বিতরণ করা হয়। পাশাপাশি শিক্ষার্থীরা যথাসময়ে যেন কেন্দ্রে পৌঁছাতে পারে সেজন্য শহরের প্রবেশমুখে যানজট নিরসনে কাজ করেছি।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!