কক্সবাজারে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

করোনাভাইরাস সংকটে বাংলাদেশ সেনাবাহিনীর ১০ পদাতিক ডিভিশনের জনসচেতনতা কর্মকাণ্ডের পাশাপাশি শতাধিক দুস্ত ও খেটে খাওয়া দরিদ্র মানুষের মধ্যে চাল, ডাল, আলু, লবণ ও তেলসহ বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

কক্সবাজার শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল, রুমালিয়ারছড়া, লালদিঘীর পাড়সহ বিভিন্ন এলাকায় বৃহস্পতিবার এসব সামগ্রী বিতরণ করেন ১০ পদাতিক ডিভিশনের জিওসি ও কক্সবাজার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. মাঈন উল্লাহ চৌধুরী।

এ সময় সেনাবাহিনীর ২ পদাতিক ব্রিগেডের ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আলীমুল,জেলা প্রশাসক মো: কামাল হোসেন, পুলিশ সুপার এবি এম মাসুদ হোসেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে. ক. (অব.) ফোরকান আহমেদসহ সামরিক এবং বেসামরিক প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

“আপনার সুস্থতাই আমাদের কাম্য”- এই মূলমন্ত্রকে সামনে রেখে করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতা তৈরিতে স্থানীয় প্রশাসনকে সহযোগিতার লক্ষ্যে কাজ করে যাচ্ছে সেনাবাহিনী।

ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, করোনাভাইরাস সংকটকালীন সময়ে সরকারের তরফ থেকে কর্মহীন, অসহায় মানুষদের ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।

এসএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!