কক্সবাজারে বিজিবির পিকআপ-অটোরিক্সার সংঘর্ষে দুই সহোদর নিহত

শিশুসহ আহত ৫

টেকনাফ-কক্সবাজার সড়কে সিএনজিচালিত অটোরিক্সা ও বিজিবির পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে রোহিঙ্গা সহোদর নিহত হয়েছেন। এতে আহত হয়েছে অটোরিক্সা চালক ও শিশুসহ আরও ৫ জন। সোমবার (২ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে হোয়াইক্যং চেকপোস্ট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ১১ নম্বর ব্লকের বাসিন্দা আমির হামজার পুত্র মোহাম্মদ আইয়ুব হোসেন (১৭) ও মোহাম্মদ নুর হোসেন (২৫)।

আহতরা হলেন, মুচনী ২৬ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ‘এইচ’ ব্লকের বাসিন্দা আমির হামজা, আবুল হোছাইন, দিলদার বেগম, শিশু মো. জুবাইর ও হোয়াইক্যং লম্বাবিলের কবির আহমদের পুত্র অটোরিক্সা চালক শামশুল আলম (৩০)। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দুপুরে রামু থেকে টেকনাফগামী বিজিবির পিকআপ ভ্যান ও নয়াপাড়া শালবাগান ক্যাম্প থেকে বালুখালী ক্যাম্পগামী সিএনজিচালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুই সহোদর নিহত হন এবং শিশুসহ ৫ যাত্রী আহত হয়। এ ঘটনায় পিকআপ ভ্যানে থাকা বিজিবির সদস্যরা অক্ষত থাকলেও ভ্যানটি কিছুটা ক্ষতিগ্রস্ত হয়।

হোয়াইক্যং চেকপোস্টে দায়িত্বরত বিজিবি ও উপস্থিত জনতা আহতদের দ্রুত উদ্ধার করে নিকটস্থ চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের সেভ দ্যা চিলড্রেন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আইয়ুব হোসেন (২০) ও মো. নুর হোসেন (২৯) মৃত ঘোষণা করেন।

হোয়াইক্যং নয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই শরীফ হাসান বলেন, ‘দুঘর্টনার খবর পেয়ে ঘটনাস্থলে গেলে ভিকটিম কাউকে পাওয়া যায়নি। তবে এ ঘটনায় ২ জন মারা গেছে বলে জেনেছি। দুঘর্টনায় ক্ষতিগ্রস্ত সিএনজিচালিত অটোরিক্সাটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে তদন্ত স্বাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!