কক্সবাজারে ফিশিংবোট চালক ছুরিকাহত

কক্সবাজারে ফিশিংবোট চালক ছুরিকাহত 1কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার শহরের ক্রাইমজোন খ্যাত পাহাড়তলী মৌলভীপাড়া এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ছৈয়দ
নূর মাঝি (৩৬) নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ এপ্রিল) দিবাগত রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। আহত ছৈয়দ নূর মাঝি পেশায় ফিশিংবোট চালক। তিনি পাহাড়তলী এলাকার ফজল আহমদের ছেলে। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার এসআই মং থোয়াই এর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
ছুরিকাহত ছৈয়দ নূর মাঝি জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও বহু মামলার পলাতক আসামী আবু ছালেহ, আবদুল্লাহ আল মামুন, মো. সোহেল, মোকতার হোসেনসহ স্বশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিতভাবে তাকে এলোপাতাড়ী ছুরিকাঘাত করে। এতে তিনি গুরুতর রক্তাক্ত হয়ে মাটিতে পড়ে গেলে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তিনি অভিযোগ করেন, সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে চাঁদা দাবী করে আসছিল। এ বিষয়ে তিনি থানায় অভিযোগ দিয়েছেন। চাঁদা না দেয়ায় মূলতঃ হামলার ঘটনাটি ঘটে বলে তিনি জানান।
কক্সবাজার সদর মডেল থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এলাকাবাসীর কাছ থেকে খোঁজ খবর নেয়া হয়েছে। ঘটনার বিষয়ে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।
খোঁজ নিয়ে জানা গেছে, শহরের অধিকাংশ অপহরণ, ছিনতাই, কিলিং মিশন ও ডাকাতির মূল হুতা আবু ছালেহ বাহিনী। পাহাড়তলী, ছত্তারঘোনা, বাদশাঘোনা, বৈদ্যঘোনাসহ পুরো শহরকেন্দ্রিক তাদের শক্ত ঘাঁটি। পাহাড়ী জনপদে সন্ত্রাসীদের আস্তানা হওয়ায় আইন শৃঙ্খলা বাহিনী অভিযানে যেতে সাহস করেনা। এ কারণে অপরাধীরা বেপরোয়া হয়ে ওঠেছে। তাদের কাছে জিম্মি হয়ে পড়েছে এলাকার সাধারণ মানুষ। তাদের প্রত্যেকের বিরুদ্ধে খুন, অপহরণ, চাঁদাবাজীসহ অর্ধডজনাধিক মামলা রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!