কক্সবাজারে ছিনতাইয়ের শিকার চন্দনাইশের যুবক

কক্সবাজারে ছিনতাইয়ের শিকার হয়েছেন আব্দুল্লাহ আল নোমান নামের এক যুবক। সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র ছুরিকাঘাত করে ওই যুবকের কাছে থাকা নগদ টাকা ও মোবাইলসহ সবকিছু ছিনিয়ে নিয়ে যায়। নোমান চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার উত্তর হাশিমপুর গ্রামের আবদুল কাদেরের ছেলে। বর্তমানে সে হোটেল কক্সটুডেতে গাড়ি চালক হিসেবে কর্মরত রয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টায় কক্সবাজার সদরের সার্কিট হাউজ সড়কে এ ঘটনা ঘটে।

এদিকে শহরের বৌদ্ধ মন্দির সড়ক থেকে ছিনতাইয়ে ব্যবহৃত টমটম ইজিবাইকসহ ওই গাড়ির চালককে আটক করে পুলিশে সোর্পদ করেছে জনতা। তবে ছিনতাইকারিরা পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, নোমান প্রতিদিনের ন্যায় বাসা থেকে চাকরির সুবাধে হোটেলে যাওয়ার জন্য শহর থেকে ইজিবাইকে (টমটম) ওঠে। ইজিবাইকটি শহরের সার্কিট হাউজ রোড পর্যন্ত পৌঁছলে গাড়িতে থাকা তিনজন ছিনতাইকারী ছুরা ধরে সর্বস্ব কেড়ে নেওয়ার চেষ্টা চালায়। এক পর্যায়ে হোটেল কর্মচারি তর্কবির্তক করলে তাকে ছুরিকাঘাত করে নগদ প্রায় ৫ হাজার টাকা ও মোবাইল সেট কেড়ে নেয়। এ সময় ছিনতাইয়ের শিকার নোমান চিৎকার করলে আশ পাশের লোকজন এগিয়ে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছৈয়দ আবু মো. শাহাজান কবির বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় ছিনতাইকারী দলের সক্রিয় সদস্য গাড়ি (টমটম) চালককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!