কক্সবাজারে ছাদ থেকে ফেলে যুবককে হত্যা, আটক ৮

কক্সবাজার সদরের ব্যস্ততম খুরুশকুল সড়কের আয়কর কার্যালয়ের সামনের ভবন থেকে অজ্ঞাত এক যুবককে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে। শুক্রবার (২৭ ডিসেম্বর) বিকাল ৩টায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রেখেছে। এ ঘটনায় ওই ভবনের নির্মাণ শ্রমিকসহ ৮ জনকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকাল ৩টার দিকে খুরুশকুল সড়কে বিকট শব্দ শোনা যায়। পরে দোকান ও অন্যান্য প্রতিষ্ঠানের লোকজন বের হয়ে দেখতে পান আনুমানিক ৩০ বছরের এক যুবককের মৃতদেহ পার্শবর্তী ভবনের ছাদ থেকে পড়ে।

স্থানীয়দের ধারণা, ওই যুবককে পাশের নির্মাণাধীন ভবন থেকে ফেলে দেওয়া হয়েছে। ওপর থেকে ফেলে দেওয়ায় তার হাড় ভেঙ্গে গেছে। তবে ফেলার আগে তার মৃত্যু হতে পারে।

আবার অনেকের ধারণা তাকে ছাদ থেকে ফেলে হত্যা করা হয়েছে।

এদিকে সিসিটিভি ফুটেজে দেখা গেছে, সড়কের পশ্চিম পাশের ভবনের উঁচু স্থান থেকে সড়কের ওপর ছিটকে পড়ে যুবকটি। এ সময় তার কোনো নড়াচড়া ছিলো না। খবর পেয়ে কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) কাঞ্চন লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়ে দেন।

এসআই কাঞ্চন বলেন, ‘সিসিটিভি ফুটেজে দেখা গেছে- পাশের নির্মাণাধীন ভবন থেকে ওই যুবককে ফেলে দেওয়া হয়েছে। এ ঘটনায় ওই ভবনের ৮ জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে নেওয়া হয়েছে।’

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছৈয়দ আবু মো. শাহাজান কবির বলেন, ‘উদ্ধারকৃত লাশের এখনও পরিচয় পাওয়া যায় নি। তবে জড়িত সন্দেহে পাশের ভবনের নির্মাণ শ্রমিকসহ ৮ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!