কক্সবাজারে চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপের বর্ণিল মিলনমেলা

চট্টগ্রামের নির্মাণ সামগ্রী ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন চট্টগ্রাম জেলা সিমেন্ট ডিলার এন্ড মার্চেন্টস গ্রুপের ২ দিন ব্যাপী বার্ষিক মিলনমেলা ২০২২ পর্যটন নগরী কক্সবাজারে উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম অঞ্চলের দুই শতাধিক রড ও সিমেন্ট ব্যবসায়ী এবং তাদের পরিবারের সদস্য এবং উৎপাদক প্রতিষ্ঠানের কর্মকর্তারা এই বর্ণাঢ্য আয়োজনে যোগ দেন।

শুক্রবার (১১মার্চ) স্থানীয় একটি রেস্টুরেন্টে আয়োজিত সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-২ (কুতুবদিয়া-মহেশখালী) আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

সংগঠনের সভাপতি লায়ন হাকিম আলীর সভাপতিত্বে এবং মহাসচিব লায়ন মোহাম্মদ ইব্রাহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মুজিবুল ইসলাম।

বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি ও সাতকানিয়ার সাবেক উপজেলা চেয়ারম্যান আবদুল মোনাফ, সিনিয়র সহ সভাপতি মো. আলী আকবর, সহ সভাপতি শেখ মো. মনছুর, অতিরিক্ত মহাসচিব মাঈনুদ্দিন রিপন, যুগ্ম মহাসচিব মোসলেহ উদ্দিন সেলিম ও মো. জাহাঙ্গীর আলম, অর্থ সম্পাদক আলী আকবরসহ সমিতির নেতারা।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আশেক উল্লাহ রফিক বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন অগ্রযাত্রার সুফল নির্মাণ সামগ্রী বিশেষ করে রড ও সিমেন্ট উৎপাদক ও ব্যবসায়ীরাও পাচ্ছেন। সবার চাহিদা কয়েকগুন বেড়ে যাওয়ার সবার ব্যবসার প্রবৃদ্ধিও অনেক বেড়ে গেছে এবং এই ধারা আগামীতেও অব্যাহত থাকবে।

তিনি কী ধরনের প্রণোদনার ব্যবস্থা করলে রড সিমেন্টের দাম মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে রাখার পাশাপাশি ব্যবসায়ীরাও মুনাফা করতে পারেন সে জন্য উৎপাদকদের পক্ষ থেকে সরকারের কাছে প্রস্তাবনা পেশের পরামর্শ দেন।

অনুষ্ঠানে বিভিন্ন সিমেন্ট ও স্টিল কোম্পানির কর্মকর্তাদের সম্মাননা স্মারক এবং মিলনমেলার বিভিন্ন প্রতিযেগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন প্রধান অতিথি।
শেষ পর্বে ছিল র‌্যাফেল ড্র ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!