কক্সবাজারের ১০ উপজেলায় সম্মেলনের তারিখ জানালো কেন্দ্রীয় আওয়ামী লীগ

কক্সবাজার জেলা আওয়ামী লীগের ১০টি ইউনিটের (উপজেলা ও পৌর শাখা) সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। আগামী ২৪ মার্চ থেকে ২৮ মে পর্যন্ত চলবে এসব সম্মেলন।

বুধবার (৯ মার্চ) মোটেল উপলের জারা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সম্মেলনে এসব উপজেলা ও পৌর শাখার সম্মেলনের তারিখ ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ।

এ সময় আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

ঘোষিত অনুযায়ী আগামী ২৪ মার্চ কক্সবাজার পৌর আওয়ামী লীগ, ২ এপ্রিল চকরিয়া উপজেলা, ১৫ মে কুতুবদিয়া উপজেলা, ১৬ মে মাতামুহুরী সাংগঠনিক উপজেলা, ২১ মে টেকনাফ উপজেলা, ২২ মে মহেশখালী উপজেলা, ২৫ মে ঈদগাঁও উপজেলা, ২৬ মে সদর উপজেলা, ২৭ মে পেকুয়া উপজেলা এবং ২৮ মে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হবে।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রনজিত দাশ বুধবার (৯ মার্চ) সন্ধ্যায় বলেন, দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তৃণমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার কাজ চলছে। এরই অংশ হিসেবে কক্সবাজার জেলার সকল উপজেলায় তৃণমূলের বিরোধ নিষ্পত্তি করে দলকে শক্তিশালী করতেই সম্মেলন এবং কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে।

সম্মেলনের তারিখ ঘোষণায় তৃণমূলের নেতাকর্মীরা আনন্দিত জানিয়ে তিনি আরও বলেন, সম্মেলনের মাধ্যমে নতুন নেতৃত্ব সৃষ্টি হবে, এটি সকলেই চায়।

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী বলেন, দীর্ঘদিন পর চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করায় কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রতি আমরা কৃতজ্ঞ। তিনি আরও বলেন, বহুল প্রত্যাশিত সম্মেলনের তারিখ ঘোষণা করায় চকরিয়া উপজেলার ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা খুশি। তাদের আশা, নেতৃত্বের পরিবর্তন আসবে আর মূল্যায়ন করা হবে ত্যাগীদের।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!