ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ কে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ

ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ কে নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ 1চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগ নেতা আব্দুর রউফ কে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ ছাত্রলীগ ও ১৬ নং চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ । শনিবার দুপুরে নগরীর চকবাজার এলাকায় এ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি গণি বেকারী মোড় হইতে শুরু হয়ে কলেজ রোড দিয়ে চকবাজার মোড় প্রদক্ষিণ করে পুনরায় গণি বেকারী এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়।
চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের প্রতিনিধি মোহাম্মদ শাহজাহান স¤্রাট এর সভাপতিত্বে মহসিন কলেজ ছাত্রলীগের প্রতিনিধি এনাম হোসেন চৌধুরী এবং চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমন রহমানের সঞ্চালনায় সমাবেশে অনুষ্ঠিত হয়।
মিছিলত্তোর সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও নগর ছাত্রলীগের সহ-সভাপতি এম. কায়সার উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চকবাজার ওয়ার্ড যুবলীগ নেতা বাপ্পি, চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সুলতান মাহমুদ, মিজানুর রহমান, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা এনাম হোসেন হিরু, বোরহান উদ্দিন ইমন, জিলহাজ্ব উদ্দিন, চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা ও কাজেম আলী স্কুল এন্ড কলেজের সাবেক সভাপতি আকবর হোসেন শুভ, মহসিন স্কুল ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা মাসুম চৌধুরী, নাজিম উদ্দিন ছোটন, জিসান, ফয়সাল, জসিম উদ্দিন, শিহাব উদ্দিন শিহাব, ফরহাদ, জামাল উদ্দিন, রাকিব, মোশাররফ খান, মহসিন কলেজ ছাত্রলীগ নেতা রায়হান উদ্দিন, সাইফুল ইসলাম, আকমাম বাপ্পি, মুন্না, মোরশেদুল ইসলাম, চকবাজার ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাব্বির রহমান, আরমান, ইয়াছিন প্রমুখ।
বক্তারা বলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চসিকের মাননীয় মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিনের স্নেহধন্য চকবাজার ওয়ার্ড আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুর রউফ এর বিরুদ্ধে কতিপয় ষড়যন্ত্রকারী ভুল তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করেছে । যা একমাত্র তার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস করার অন্যতম মিথ্যা আশ্রয় । এ ছাড়াও মেয়র মহোদয়ের দিক নির্দেশনায় চন্দনপুরা, চকবাজার এলাকায় তিনি যখন বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে সক্রিয় হয়ে উঠেছেন ঠিক সেই মুহুর্তে একটি মহল উদ্দেশ্যমূলক ষড়যন্ত্রে লিপ্ত। বক্তারা আরোও বলেন, চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজ এলাকায় বহিরাগত সন্ত্রাসীরা এসে অতীতে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড সহ রাহাজানি, ছিনতাই ও ইভটিজিং করত এতে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে আব্দুর রউফ এর স্মরনাপন্ন হলে তিনি এলাকার জনগণকে সাথে নিয়ে উপরোক্ত কর্মকান্ডে বাধা প্রদান করেন। তাই একটি সন্ত্রাসী মহল তার মান ক্ষুন্ন করার জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করে চলেছে। ভবিষ্যতে এ ধরনের ষড়যন্ত্রমূলক উদ্দেশ্য প্রণোদিত হয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করা হলে ষড়যন্ত্রকারীদের কঠোর জবাব দেওয়া হবে ।
মিছিলোত্তর সমাবেশে একাত্মতা প্রকাশ করে উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগের নেতৃবৃন্দ, কাজেম আলী স্কুল এন্ড কলেজ ছাত্রলীগ, কায়সার-নিলুফার কলেজ ছাত্রলীগ, মহসিন স্কুল ছাত্রলীগ, চট্টগ্রাম সরকারী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!