ওমানে ভাগিনার হাতে চট্টগ্রামের ২ ভাই খুন, ঘাতক গ্রেপ্তার মধ্যরাতে

ভাগ্নে নিজ হাতে জবাই করে খুন করেছে দুই মামাকে। এ ঘটনা ঘটেছে মধ্যপ্রাচ্যের ওমানের ইবরি প্রদেশে। খুন হওয়া প্রবাসী মো. জানে আলম (৪০) ও মো. হাবিব (৩৮) নামের দুই ভাই চট্টগ্রামের বোয়ালখালীর ছেলে। ওমানে দুই ভাইকে জবাই করে হত্যার বিষয়টি নিশ্চিত করেছেন তাদের চাচাত ভাই পেয়ার মুহাম্মদ।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত ১টার দিকে এ নির্মম ঘটনাটি ঘটে।

নিহত দুই ভাই বোয়ালখালী উপজেলার পৌর এলাকায় ৮ নম্বর ওয়ার্ড পশ্চিম গোমদন্ডী মনুপাড়ার সামশুল আলমের ছেলে।

অভিযুক্ত ভাগ্নের নাম মো. জাবেদ। সে নিহত দুই ভাইয়ের খালাত বোনের ছেলে। তার বাড়িও বোয়ালখালীর শাকপুরার ১ নম্বর ওয়ার্ডের উত্তর পাড়ায়।

নিহতদের চাচাত ভাই পেয়ার মুহাম্মদ বলেন, মো. জানে আলম ও মো. হাবিব দুই ভাই ওমানের ইবরি প্রদেশে গ্রিল ওয়ার্কশপ ব্যবসা করতেন। দোকানে কর্মচারী হিসেবে আপন খালাতো বোনের ছেলে শাকপুরার ১নম্বর ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে বিদেশে নিয়ে যান। হঠাৎ করে গত রাতে ঘুমন্ত অবস্থায় জাবেদ মো. হাবিবকে জবাই করে হত্যা করে। এ সময় তার পাশে থাকা অন্য ভাই সচেতন হলে খুনি ছুরির আঘাতে মো. জানে আলমকেও হত্যা করে এবং রুমে থাকা আরও ৫-৬ জনকে আহত করে।

ঘটনার পর থেকে জাবেদের সন্ধানে জোর অভিযান শুরু করে দেশটির পুলিশ। ওমান রয়েল পুলিশ (আরওপি) জাবেদের বিরুদ্ধে হুলিয়াও জারি করে। আরপির হুলিয়ার সূত্রে ওমানের সকল পত্রিকার অনলাইন সংস্করণে জাবেদের ছবি দিয়ে সন্ধান দেওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

তবে ওমান সময় শুক্রবার রাত সাড়ে ১২ টায় নিজুয়া এলাকা থেকে ঘাতক জাবেদকে গ্রেপ্তার করছে রয়েল ওমান পুলিশ। সেখানেই তার বিরুদ্ধে খুনের অভিযোগের বিচার প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানা গেছে।

নিহত দুই ভাইয়ের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!