ওমানে করোনায় মারা গেলেন লোহাগাড়ার যুবক

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের মোহাম্মদ নাজিম উদ্দিন (৪২) নামের এক যুবক ওমানে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

সোমবার (২৪ মে) দিবাগত রাত ২টায় ওমানের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত নাজিম উদ্দিন পূর্ব কলাউজান ৮নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য কবির আমিনের ছোট সন্তান। নিহত নাজিম উদ্দিন দুই সন্তানের জনক।

জানা যায়, ঈদের পর করোনা আক্রান্ত হন নাজিম উদ্দিন। ওমানের স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাত ২টায় মৃত্যুবরণ করেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আইয়ুব জানান, নাজিম উদ্দিন করোনা আক্রান্ত হয়ে ওমানে মৃত্যুবরণ করেন বলে নিহতের পারিবারিক সূত্রে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের বড় ভাই ফরিদ আমিন জানান, তার ছোট ভাই নাজিম উদ্দিন ১২ বছরের বেশি সময় প্রবাস জীবন অতিবাহিত করেছেন। এক বছর আগে দেশে ছুটিতে এসে আবার ওমান চলে যান। ঈদের পর করোনা আক্রান্ত হয়েছেন এবং স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলেও জানান তার ভাই। সোমবার রাত ২টায় ওমানে অবস্থানরত তার ভাগিনা ইউছুপের মাধ্যমে জানতে পরেন তার ভাইয়ের মৃত্যুর খবর।

তিনি আরো জানান, তার ভাইয়ের আকামা নেই তাই বাংলাদেশে মৃতদেহ আনাও সম্ভব নয়। ফলে ওমানের মাটিতে দাফনসম্পন্ন করা হবে বলে জানান তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!