ঐক্যফ্রন্টের সমাবেশ আজ, মঞ্চ প্রস্তুত

ঐক্যফ্রন্টের সমাবেশ আজ, মঞ্চ প্রস্তুত 1এহসান আল-কুতুবী : চট্টগ্রাম নগরীতে জাতীয় ঐক্যজোটের সমাবেশ আজ । নগর বিএনপির দলীয় কার্যালয় নাসিমন ভবনের সামনে গভীর রাতেই সমাবেশের মঞ্চ তৈরি করা হয়েছে।
আয়োজকরা জানিয়েছেন , দুপুর দুইটা থেকে সমাবেশ শুরু হওয়ার কথা রয়েছে। চট্টগ্রাম মহানগর ও এর আশপাশ থেকেই আজকের সমাবেশে নতুন এ জোটে থাকা বিভিন্ন দলের নেতাকর্মীরা সমাবেশে অংশ নিবেন।

এদিকে, সমাবেশকে ঘিরে পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনীর অতিরিক্ত সদস্য মোতায়েন করা হয়েছে সেখানে। সমাবেশস্থলের প্রবেশদ্বারসহ সবস্থানেই কড়া নজরদারী।

সমাবেশের নামে কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে জানিয়েছেন সিএমপির কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন।
তিনি বলেন, সমাবেশের নিরাপত্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সঙ্গে আছে আইন প্রয়োগকারী অন্যান্য সংস্থার সদস্যরাও। কোন ধরনের বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে কঠোরভাবে দমন করা হবে।

ঐক্যফ্রন্টের সমাবেশ আজ, মঞ্চ প্রস্তুত 2ইতিমধ্যে সমাবেশে যোগ দিতে চট্টগ্রামে উপস্থিত হয়েছেন অবস্থান নিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নাগরিকের ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব ও তার স্ত্রী, সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন।

এর আগ থেকে চট্টগ্রামে এসে অবস্থান নিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, মীর মো. নাছির উদ্দিন, মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবেদীন ফারুক, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক ফজু, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি ও মৎস্যজীবি বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!