এসএ গ্রুপ বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশে শিরোপা মিশর ও মালয়েশিয়ার

পর্দা নামলো বঙ্গমাতা এসএ গ্রুপ আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্টের। পাঁচদিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ছেলেদের বিভাগে মিশরের ইয়াসিন ইলশাফি ও মেয়েদের বিভাগে মালয়েশিয়ার ভিনিকাশেনির হাতে উঠেছে শিরোপা।

এসএ গ্রুপ বঙ্গমাতা আন্তর্জাতিক স্কোয়াশে শিরোপা মিশর ও মালয়েশিয়ার 1

মঙ্গলবার (২২ মার্চ) দুপুর ৩টায় চিটাগাং ক্লাবের স্কোয়াশ কোর্টে ফাইনালে মিশরের ইয়াসিন ইলশাফির পরাজিত করেন ভারতের অবিশেক আগারওয়ালকে। আর মেয়েদের বিভাগে শ্রীলঙ্কার ফাথম পরাজিত হন মালয়েশিয়ার ভিনিকাশেনির কাছে।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদী সম্পাদক এমএ মালেক, চিটাগং ক্লাব চেয়ারম্যান নাদের খান, এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান শাহাবুদ্দিন আলম, ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলাম, ফেডারেশনের সহসভাপতি মির্জা সালমান ইস্পাহানি, এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ আরেফিন, চিটাগং ক্লাবের মেম্বার ইনচার্জ আজিজু হাকিমসহ চিটাগং ক্লাবের নির্বাহী পর্ষদ সদস্য, অংশগ্রহণকারী খেলোয়াড় ও আমন্ত্রিত অতিথিরা।

প্রধান অতিথি এমএ মালেক বলেন, সুস্থ জাতি গঠনে খেলাধুলার বিকল্প নেই। বিশেষ করে তরুণদের মাঝে খেলাটি ছড়িয়ে দিতে পারলে নতুন নতুন খেলোয়াড় তৈরি হবে। যারা ভবিষ্যতে বাংলাদেশের মর্যাদা বিশ্বের কাছে তুলে ধরতে পারবে।

এসএ গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান শাহাবুদ্দিন আলম বলেন, বঙ্গমাতা স্মরণে আয়োজিত এই টুর্নামেন্টটি সফলভাবে সম্পন্ন করতে পেরে আমরা আনন্দিত। চট্টগ্রামকে আন্তর্জাতিক টুর্নামেন্টের উপযুক্ত একটি ক্ষেত্র হিসাবে তৈরি করার জন্য এই টুর্নামেন্টের সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

স্কোয়াশ ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল জিএম কামরুল ইসলাম বলেন, ছেলে ও মেয়েদের নিয়ে আন্তর্জাতিক এই টুর্নামেন্ট সফলতার সঙ্গে শেষ করতে পারায় বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। টুর্নামেন্টে এসএ গ্রুপের পৃষ্ঠপোষকতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, গত ১৮ মার্চ থেকে শুরু হয় এই স্কোয়াশ টুর্নামেন্টে। এতে বাংলাদেশের পাশাপাশি অংশ নেয় ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, ইরান, কানাডা, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, কুয়েত ও মিশর।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!