এশিয়া ওয়ানের ‘গ্রেটেস্ট লিডার’ বাংলাদেশের জুয়েল, ‘গ্রেটেস্ট ব্র্যান্ড’ এএমএমএস লজিস্টিকস

বাংলাদেশের ‘গ্রেটেস্ট ব্র্যান্ড’ হিসেবে এএমএমএস লজিস্টিকসকে স্বীকৃতি দিয়েছে সিঙ্গাপুরভিত্তিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’। একই সঙ্গে ওই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম জুয়েলকেও ‘গ্রেটেস্ট লিডার’ হিসেবে স্বীকৃতি দিয়েছে তারা।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) থাইল্যান্ডের রাজধানী ব্যাংককের ম্যারিয়ট হোটেলে এশিয়া ওয়ানের আয়োজনে এক জমকালো অনুষ্ঠানে ‘গ্রেটেস্ট ব্র্যান্ড অ্যান্ড লিডার্স ২০২৩ এশিয়া-আমেরিকা-আফ্রিকা’ শীর্ষক আন্তর্জাতিক এই স্বীকৃতির ঘোষণা দেওয়া হয়। স্বীকৃতির অংশ হিসেবে শফিকুল আলম জুয়েলের হাতে পদক ও সম্মাননা তুলে দেওয়া হয়।

এশিয়া ওয়ানের ‘গ্রেটেস্ট লিডার’ বাংলাদেশের জুয়েল, ‘গ্রেটেস্ট ব্র্যান্ড’ এএমএমএস লজিস্টিকস 1

‘১৯তম এশিয়ান বিজনেস অ্যান্ড সোশ্যাল ফোরাম’ শীর্ষক আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশের এই উদ্যোক্তাসহ এশিয়ার অন্য দেশের পুরস্কারপ্রাপ্তদের সম্মাননা দেওয়ার সময় বিশিষ্ট অতিথিবৃন্দ ছাড়াও বাংলাদেশসহ ১৬টি দেশের রাষ্ট্রদূতরা উপস্থিত ছিলেন।

এদের মধ্যে ছিলেন থাইল্যান্ডে ভারতের রাষ্ট্রদূত শ্রী নাগেশ সিং, থাইল্যান্ডে ব্রাজিলের রাষ্ট্রদূত জোসে বোর্হেস ডস সান্তোস জুনিয়র, থাইল্যান্ডে বাহরাইনের রাষ্ট্রদূত মিসেস মুনা আব্বাস মাহমুদ রাধি, থাইল্যান্ড রাজ্যে মঙ্গোলিয়ার রাষ্ট্রদূত তুমুর আমরসানা, থাইল্যান্ড রাজ্যে কাজাখস্তানের রাষ্ট্রদূত আরমান ইসেতোভ, থাইল্যান্ড রাজ্যে ইসরায়েল রাষ্ট্রের রাষ্ট্রদূত মিসেস ওর্না সাগিভ, থাইল্যান্ড রাজ্যে লাওসের রাষ্ট্রদূত খামফান আনলাভান, থাইল্যান্ডে কেনিয়ার রাষ্ট্রদূত কিপটিনেস লিন্ডসে কিমওল, থাইল্যান্ড কিংডমে কুয়েতের রাষ্ট্রদূত মোহাম্মদ হোসেন আলফাইলাকাউই, থাইল্যান্ডে দক্ষিণ আফ্রিকার চার্জ ডি অ্যাফেয়ার্স থোবেকা দলামিনি। এছাড়া সেলিব্রেটি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ও উদ্যোক্তা মালাইকা অরোরা ও থাই অভিনেত্রী ওপাল পানিসারা।

‘এশিয়া’স গ্রেটেস্ট ব্র্যান্ডস অ্যান্ড লিডারস’ এশিয়াজুড়ে বৃহত্তম ব্র্যান্ডগুলোকে যুগান্তকারী ব্যবসায়িক উদ্ভাবনের জন্য স্বীকৃতি দিয়ে থাকে। এই ব্র্যান্ডগুলো তিনটি উপ-বিভাগে শ্রেণিবদ্ধ করা হয়ে থাকে: আইকনিক, শক্তিশালী এবং উদীয়মান। ভারত, বাংলাদেশ, সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর, কাতার, ওমান, কুয়েত, হংকং, শ্রীলংকা ও ইন্দোনেশিয়ার ব্র্যান্ডগুলো গত কয়েক বছর ধরে এই ফোরামের সঙ্গে যুক্ত রয়েছে।

চলতি বছর বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ‘এএমএমএস লজিস্টিকস’কে গ্রেটেস্ট ব্র্যান্ড হিসেবে বেছে নেওয়া হয় দেশের অর্থনীতিতে বিশেষ অবদান, ব্যবসা-বাণিজ্যে উৎকর্ষ সাধন ও মানোন্নয়নের জন্য। অন্যদিকে প্রতিষ্ঠানটির কর্ণধার শফিকুল আলম জুয়েলকে ‘গ্রেটেস্ট লিডার’ মনোনীত করা হয় ব্যবসাক্ষেত্রে বিশেষ অবদানের জন্য।

পুরস্কার প্রাপ্তি সম্পর্কে শফিকুল আলম জুয়েল জানান, এমন একটি আন্তর্জাতিক প্ল্যাটফর্ম থেকে পুরস্কার ও সম্মাননা পাওয়া সত্যিই আনন্দের। এর আগেও বাংলাদেশের শীর্ষ উদ্যোক্তা, ব্যবসায়ী ও ব্যক্তিত্বদের সম্মাননা জানিয়েছে এশিয়া ওয়ান। তাই আনন্দের মাত্রা আরও বেশি।

এর আগে গত ২৩ জানুয়ারি আন্তর্জাতিক মাদার তেরেসা অ্যাওয়ার্ড পান দেশের বিশিষ্ট শিল্পপতি ও ক্রীড়া সংগঠক শফিকুল আলম জুয়েল। সামাজিক ও ক্রীড়াজগতে বিশেষ অবদানের জন্য তাকে ওই সম্মাননা দেওয়া হয়। ভারতের কলকাতার আচার্য জগদীশ চন্দ্র বসু রোডের সেন্ট জেমস স্কুল অডিটোরিয়ামে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড কমিটি। সেখানে তার হাতে মাদার তেরেসার নামাঙ্কিত সম্মাননা তুলে দেওয়া হয়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!