এবার কোতোয়ালী থানার কমিটি ঘোষণা করল চট্টগ্রাম নগর ছাত্রলীগ

আগামী এক বছরের চট্টগ্রাম মহানগর কোতোয়ালী থানা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে মহানগর ছাত্রলীগ।

শনিবার (১৪ মে) সকালে ১৩২ জনের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর।

একই সঙ্গে আরো ৬ জনকে নগর ছাত্রলীগের সহ সম্পাদক হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। তারা হলেন, মোরশেদুর রহমান, সৈয়দ আনিসুর রহমান, হাবিব রহমান, কামরুল ইসলাম রাসেল, পওলম দেব ভূবন এবং শৈবাল দাস।

কোতোয়ালীতে মো. জুনায়েদকে সভাপতি ও মোহাম্মদ মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে। সহ-সভাপতি করা হয়েছে ১৪ জনকে। তারা হলেন, এইচ. এম আলম বাবু, অর্পণ চক্রবর্তী (১৫নং ওয়ার্ড), ফয়সাল উদ্দিন রাব্বি, আনোয়ারুল ইসলাম জুয়েল (২০নং ওয়ার্ড), তাজউদ্দিন তাজু, জাহিদ হাসান সাইমন (চট্টগ্রাম কলেজ), শেখ শফিউল আজম, মোমিনুল হক সুমন (৩০নং ওয়ার্ড) | সাজ্জাদ চৌধুরী, আজাহার উদ্দিন মুন্না (২২নং ওয়ার্ড), অনিন্দ দেব, অনিক দে অন্ত, রিপন ঘোষ (২২নং ওয়ার্ড) ও তন্ময় দাশ রিম্ভ (৩৩নং ওয়ার্ড)।

কমিটিতে ১১ জনকে যুগ্ম সাধারণ সম্পাদক, ১০ জনকে সাংগঠনিক সম্পাদকসহ সৌরভ পাল দূর্জয়কে প্রচার সম্পাদক ও মোস্তাকিম তওসীফকে দপ্তর সম্পাদক করা হয়েছে।

এছাড়া ২২ জনকে সদস্য করা হয়েছে এই কমিটিতে। এর আগে মঙ্গলবার (১০ মে) নগরীর জামালখান ও মোহরা ওয়ার্ড ছাত্রলীগের কমিটি ঘোষণা করে নগর ছাত্রলীগ।

আরএম/এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!