এবার অনুপের মদের মহালের আরেক যুবক ধরা

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানার পাথরঘাটা এলাকায় আকাশ দাশ (২৭) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে মদ বেপারি অনুপ বিশ্বাসের ‘সেকেন্ড ইন কমান্ড’ সাগর দাশের মদ ব্যবসার সহযোগী।

শনিবার (১৬ মে) রাতে ফিশারিঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আকাশ দাশ ওই এলাকার মনোহরখালীর ফকিরা দাশের পুত্র। চোলাইমদ ব্যবসার প্রতিবাদ করায় এক ব্যক্তির উপর হামলার অভিযোগে মামলা রয়েছে তার বিরুদ্ধে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার এসআই কেএম তারেকুজ্জামান বলেন, ‘শনিবার রাতে আকাশ দাশ নামে এক পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। গত ১১ এপ্রিল এক ব্যক্তির উপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলা ২ নম্বর আসামি এই আকাশ। ওই মামলা আরও ৬ জন আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।’

গত ১০ এপ্রিল চট্টগ্রাম নগরীর পাথরঘাটা ফিশারিঘাট এলাকায় চোলাই মদ বেচাকেনা ও মাদকসেবীদের বিরুদ্ধে প্রতিবাদ করায় সিটি বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক নেতা এনামুল হক এনামের ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। এই মামলায় মদ ব্যবসায়ী অনুপ বিশ্বাসের সহযোগী সাগর দাশসহ মোট ৮ জনকে আসামি করা হয়। ১১ এপ্রিল সকালে আহত এনামুল হকের ছোট ভাই সাইফুল হক বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মুআ/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!