এপিক হেলথ কেয়ারের সাথে সিডিএ’র চুক্তি

এপিক হেলথ কেয়ারের সাথে সিডিএ’র চুক্তি 1চট্টগ্রামে বিশ্বমানের স্বাস্থ্যসেবা সম্বলিত ডায়াগনষ্টিক সেবা দানকারী প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ারের সাথে স্বাস্থ্যসেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) । গত (১৭ মে) বুধবার বিকাল ৪:০০ মিনিটে কনফারেন্স রুম, সিডিএ ভবন, চট্টগ্রামে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) এর সম্মানিত চেয়ারম্যান জনাব আবদুস ছালাম এবং এপিক হেলথ কেয়ার লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এস এম আবু সুফিয়ান স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। উক্ত অনুষ্ঠানে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) এর বোর্ড মেম্বার কে. বি. এম শাহ্জাহান ও অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগন এবং এপিক হেলথ কেয়ার লিঃ এর ডিরেক্টর (অপারেশন) ডাঃ এনামুল হক, এক্সিকিউটিভ ডিরেক্টর (সেল্স এন্ড মার্কেটিং) টি এম হান্নান, ম্যানেজার-কর্পোরেট বিজনেস মুহাম্মদ সোয়েব হোসেন ফারুকী, এক্সিকিউটিভ-কর্পোরেট বিজনেস সাজিদ ওসমানি উপস্থিত ছিলেন।
এই চুক্তির ফলে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) এর কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনষ্টিক টেষ্টের ক্ষেত্রে বিশেষ কর্পোরেট ডিস্কাউন্ট সুবিধা লাভ করবেন।
অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার এর ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার এস এম আবু সুফিয়ান চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ) কে ধন্যবাদ জ্ঞাপন করেন চট্টগ্রামে আন্তর্জাতিক মানের ডায়াগনষ্টিক সেন্টার এপিক হেলথ কেয়ারকে বেছে নেয়ার জন্য। তাছাড়াও সিডিএ এর সকল কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারকে মানসম্পন্ন সেবা নেওয়ার পাশাপাশী কর্পোরেট ডিস্কাউন্ট সুবিধা নেয়ার জন্য বিশেষ অনুরোধ করেন।
অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লিমিটেডে’র এক্সিকিউটিভ ডিরেক্টর (সেল্স এন্ড মার্কেটিং) টি এম হান্নান বলেন, বিশ্বায়নের সাথে তাল মিলিয়ে এপিক হেলথ কেয়ার চট্টগ্রাম তথা দেশের মানুষের বিশ্বমানের স¦াস্থ্যসেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। তাই আধুনিক প্রযুক্তি সম্বলিত যন্ত্রপাতি সংযোজন করা হয়েছে এপিক হেলথ কেয়ারে। যাতে করে রোগ নিরূপনে চট্টগ্রামের মানুষকে ভোগান্তিতে পড়তে না হয়। বিজ্ঞপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!