এপিক হেলথ কেয়ারের সাথে ANZ প্রপার্টিজ’র চুক্তি

এপিক হেলথ কেয়ারের সাথে ANZ প্রপার্টিজ’র চুক্তি 1চট্টগ্রামে বিশ^মানের স্বাস্থ্যসেবা সম্বলিত ডায়াগনষ্টিক সেবা প্রতিষ্ঠান এপিক হেলথ কেয়ারের সাথে স্বাস্থ্য সেবা সংক্রান্ত কর্পোরেট চুক্তি স্বাক্ষর করেছে ANZ প্রপার্টিজ। গত ১১ই এপ্রিল দুপুর ২.০০ টায় এপিক সেন্টারে এ সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। এতে এপিক হেল্থ কেয়ার লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান এবং ANZ প্রপার্টিজ এর চিফ অপারেটিং অফিসার তানভির শাহ্রিয়ার স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।এই চুক্তির ফলে ANZ প্রপার্টিজ এর সকল কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবার এপিক হেলথ কেয়ারের বিভিন্ন ডায়াগনষ্টিক টেষ্টের ক্ষেত্রে বিশেষ কর্পোরেট ডিস্কাউন্ট সুবিধা লাভ করবেন।
উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লি: এর পক্ষে ডিরেক্টর (বিজনেস ডেভেলপমেন্ট) মোহাম্মদ জসীমউদ্দীন, ডিরেক্টর অপারেশন ডা: এনামুল হক, এক্সিকিউটিভ (কর্পোরেট) সাজিদ ওসমানী এবং ANZ প্রপার্টিজ এর ম্যানেজার (কাস্টোমার রিলেশন এন্ড ক্রেডিট রিয়েলাইজেশন) মীর মোয়াজ্জেম হোসেন চৌধুরী ও ডেপুটি ম্যানেজার (কাস্টোমার রিলেশন এন্ড লজিস্টিক) মোঃ মঈনউদ্দিন হাসান মুরাদ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে এপিক হেলথ কেয়ার লিমিটেড’র এক্সিকিউটিভ ডিরেক্টর (সেলস এন্ড মার্কেটিং) টি এম হান্নান বলেন, বিশ^ এগিয়ে যাচ্ছে। দিন পাল্টাচ্ছে, পাল্টাচ্ছে স্বাস্থ্যসেবার প্রযুক্তি। চিকিৎসা বিজ্ঞানে নতুন নতুন প্রযুক্তি যন্ত্রপাতি উদ্ভাবিত হচ্ছে। বিশ^ায়নের সাথে তাল মিলিয়ে এপিক হেলথ কেয়ারও চট্টগ্রাম তথা দেশের মানুষের বিশ^মানের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। তাই আধুনিক প্রযুক্তি সম্বলিত যন্ত্রপাতি সংযোজন করা হয়েছে এপিকে। যাতে করে রোগ নিরূপণে চট্টগ্রামের মানুষকে আর ভোগান্তিতে পড়তে না হয়। প্রেস বিজ্ঞপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!