এনায়েতবাজারে শিক্ষা উপমন্ত্রীর ইফতারসামগ্রী দিলেন যুবলীগ নেতা বাবর

পবিত্র মাহে রমজান উপলক্ষে এনায়েতবাজারে সেহেরি ও ইফতারসামগ্রী বিতরণ করেছেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বিকালে শিক্ষা উপমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে এনায়েতবাজার গোয়ালপাড়া ডায়েবেটিস হাসপাতাল মাঠে সেহেরি ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক যুবলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর সলিম উল্লাহ বাচ্চু, সহসভাপতি অ্যাডভোকেট শ্রীপতি কান্তি পাল, যুগ্ম সাধারণ সম্পাদক বিপু ঘোষ বিলু, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরোয়ার জাহান সারু।

হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, শিক্ষা উপমন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে এনায়েতবাজার ওয়ার্ডে স্থানীয় জনসাধারণের মাঝে সেহেরি ও ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। এবিএম মহিউদ্দিন চৌধুরী গণমানুষের নেতা ছিলেন। তাঁরই উত্তরসূরি ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি কোতোয়ালী আসনের মসজিদ, মন্দির ও মাদ্রাসার উন্নয়নের জন্য সবসময় জনসাধারণের পাশে থাকছেন।  আগামী নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করার জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

আরও উপস্থিত ছিলেন লিটু দাস বাবলু, সুজিত ঘোষ, সমাজকল্যাণ সম্পাদক কবির আহমেদ, বিষ্ণু চক্রবর্তী, আতীষ চক্রবর্তী বাচ্চু, কার্যকরী সদস্য হেদায়েত উল্লাহ নিজাম, সুনিল দাশ সোনা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মনোয়ার জাহান মনি, মুহাম্মদ সিরাজ, সৌরভ বিকাশ বড়ুয়া বিতান, খোরশেদ আহমেদ জুয়েল, নাছির উদ্দীন ফাহিম, পঙ্কজ রায়, মোরশেদুল আলম, রতন ঘোষ, মুহাম্মদ জাহেদ, মুহাম্মদ ফরিদ, কামরুল হাসান, রিপন ঘোষ।

কর্মসূচিতে সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি ইসমাইল মনু এবং সঞ্চালনা করেন সাবেক ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!