একদিনেই ৬ কমিটি পেল ‌চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ, আসছে আরও

চট্টগ্রাম দক্ষিণ জেলায় একদিনেই ছয়টি কমিটির অনুমোদন দিয়েছে দক্ষিণ জেলা ছাত্রলীগ। দুইটি সরকারি কলেজ, তিনটি পৌরসভা ও একটি উপজেলা ছাত্রলীগের কমিটির অনুমোদন দেওয়া হয়। আর একদিনে ছয়টি কমিটির অনুমোদন পেয়ে দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতা কর্মীদের মধ্যে চলছে আনন্দের ধুম।

শুক্রবার (২৫জুন) দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি এসএম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক মো. আবু তাহেরের স্বাক্ষরিত এই ছয়টি কমিটির অনুমোদন দেওয়া হয়।

অনুমোদিত কমিটিগুলো হলো- চন্দনাইশ পৌরসভা ছাত্রলীগ, দোহাজারী পৌরসভা ছাত্রলীগ, গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগ, পটিয়া পৌরসভা ছাত্রলীগ, পটিয়া উপজেলা ছাত্রলীগ ও পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ।

আগামী এক বছরে জন্য আমির হোসেনকে সভাপতি ও রাইসুল আসাদ জয়কে সাধারণ সম্পাদক করে চন্দনাইশ পৌরসভা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

অন্যদিকে, আসিফ মোস্তফা কামালকে সভাপতি ও সাফাতুন নুর চৌধুরীকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেওয়া হয়েছে গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের।

শুধুমাত্র মো. সাজ্জাদ হোসাইনকে সভাপতি ও আসিফুল হককে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির উপহার পেয়েছে দোহাজারী পৌরসভা ছাত্রলীগ। তবে পটিয়া ছাত্রলীগকে শুধুমাত্র আহ্বায়ক কমিটি নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে। অজয় শীলকে আহ্বায়ক করে পটিয়া পৌরসভা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
একই সঙ্গে নাজমুল সাকের সিদ্দিকিকে আহ্বায়ক করে কমিটি উপহার পেয়েছে পটিয়া উপজেলা ছাত্রলীগ।

তবে পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে পটিয়া কলেজ। এ কমিটিতে মো. গিয়াস উদ্দিন সাব্বিরকে সভাপতি ও আবদুল হান্নানকে সাধারণ সম্পাদক করে করা হয়েছে।

কমিটির বিষয়ে জানতে দক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও দুজনেরই ফোন বন্ধ পাওয়া যায়।

দক্ষিণ জেলা ছাত্রলীগের উপক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ্ আল সাইমুন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, দক্ষিণ জেলায় দীর্ঘদিন ধরে রাজনীতি করে আসা কর্মীদের রাজনৈতিক স্বীকৃতি দেওয়া এবং সংগঠনকে আরও গতিশীল করার জন্য এই কমিটি ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, দক্ষিণ জেলায় যে কয়টি ইউনিটে এখনও কমিটি হয়নি তা খুব শীঘ্রই অনুমোদন দেওয়া হবে।

বিএস/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!