একটি স্বার্থান্বেষী মহল শ্রমিক-কর্মচারীকে পূজিঁ করে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা চালাচ্ছে : মেয়র

একটি স্বার্থান্বেষী মহল শ্রমিক-কর্মচারীকে পূজিঁ করে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা চালাচ্ছে : মেয়র 1এহসান আল-কুতুবী : একটি স্বার্থান্বেষী একটি মহল কতিপয় শ্রমিক-কর্মচারীকে পূজিঁ করে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা চালাচ্ছে অভিযোগ করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দিন । তিনি বলেন, তারা চট্টগ্রাম বন্দরের সুনাম, খ্যাতি এবং দেশের অর্থনীতির প্রধান চালিকা শক্তি চট্টগ্রাম বন্দরকে প্রশ্নবিদ্ধ করার অপচেষ্টা চালিয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণœ করছে।

মঙ্গলবার ( ৪ এপ্রিল ) সকালে নগরীর নিমতলা চত্ত্বরে অনুষ্ঠিত চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক-কর্মচারী লীগের বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মেয়র বলেন, মামলা, মোকদ্দমা বা আন্দোলন-সংগ্রাম মূখ্য নয়। শ্রমিকরা ঐক্যবদ্ধ থাকলে সকল অধিকার আদায় সম্ভব। চট্টগ্রাম বন্দর সচল থাকলে দেশও সচল থাকবে। যাদের দেশপ্রেম আছে, তারা নিজেদের ক্ষতি করতে পারে না। বন্দর শ্রমিকদের ব্যবহার করে ভাগ্য পরিবর্তনের কোন অভিলাষ অতিতে আমার ছিল না, বর্তমানে নেই, ভবিষ্যতেও থাকবে না। অনেক কঠিন পথ অতিক্রম করে এই অবস্থানে এসেছি।

সংগঠনের সভাপতি মো. মীর নওশাদের সভাপতিত্বে ও সিবিএ’র যুগ্ম সম্পাদক আবু বক্কর চৌধুরী ও হাজী মো. নাসিরের উপস্থাপনায় অনুষ্ঠিত সাধারণ সভায় জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রিয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সফর আলী, নগর আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক, জাতীয় শ্রমিক লীগ নগর শাখার সভাপতি বখতিয়ার উদ্দিন খান, সিবিএ’র সাধারণ সম্পাদক মো. আলমগীর বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এতে বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি মো. কামাল, সিনিয়র সহ সভাপতি নুরুল আবছার, নুরুল আমিন ভূইয়া, মো. দুলাল মিয়া, আইয়ুব দোভাষ, সহ সভাপতি আবদুল গফুর, হুমায়ুন কবির, জহিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক উৎপল বিশ্বাস, শহীদুল্লাহ, আমিনুল ইসলাম, সহ সম্পাদক আল বাতেন, জানে আলম, ইলিয়াছ আলম, নুর করিম, সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আলমাস উদ্দিন, মো. নাছির, অর্থ সম্পাদক আলী আকবর, দপ্তর সম্পাদক মো. সেলিম, যুগ্ম দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম, শ্রম ও সদস্য কল্যাণ সম্পাদক মো. জাহেদ প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!