একটি ঘটনা তদন্তে নেমে চার ছিনতাই চক্রের ১০ সদস্য পুলিশের কব্জায়

চট্টগ্রামের কোতোয়ালীতে একটি ছিনতাইয়ের ঘটনা তদন্ত করতে গিয়ে ২৪ ঘণ্টায় চারটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের ১০ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাইকারীদের কাছ থেকে ছিনতাইয়ে ব্যবহৃত অস্ত্র ও টাকা উদ্ধার করা হয়।

শুক্রবার (৭ মে) দিনভর ৪ দফা অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয় বলে জানিয়েছে কোতোয়ালী থানা পুলিশ।

গ্রেফতার হওয়া ছিনতাইকারী হলেন মো. বেলাল হোসেন প্রকাশ রুবেল, মেহরাজ হোসেন রাকিব, হাবিবুর রহমান কায়সার প্রকাশ রানা প্রকাশ মো. রানা, শরীফ হোসেন, মো. জয়, রুবেল, মো. সাইফুল ইসলাম, মো. সাদ্দাম হোসেন, মো. রাসেল প্রকাশ রাকিব, মো. ইয়াকুব।

এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরী এলজি, দুই রাউন্ড কার্তুজ ও নয়টি টিপ ছোরা, ছিনতাইকৃত মোবাইল ও নগদ ২০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘বৃহস্পতিবার কোতোয়ালির ব্রীজঘাট এলাকায় একটি ছিনতাইয়ের ঘটনায় রিদুয়ানুল ইসলাম নামে এক ব্যক্তি মামলা দায়ের করে। মামলার পর পুলিশ আসামী ধরতে অভিযান চালায়। শুরুতে আমরা মো. বেলাল হোসেন রুবেল, মেহরাজ হোসেন রাকিব ও হাবিবুর রহমান কায়সার নামে তিন জনকে গ্রেফতার করি। তাদের কাছ থেকে রিদুয়ানুলের মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী অস্ত্র উদ্ধারে বের হই। এ সময় আরও ৩ দফা অভিযানে বাকি সাত জনকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা।’

তিনি বলেন, ‘এদের সকলেই পেশাদার ছিনতাইকারী। প্রায় সকলের বিরুদ্ধেই নগরীর বিভিন্ন থানায় ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে একাধিক মামলাও রয়েছে।’

এআরটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!