এএফসি কাপে বুধবার সন্ধ্যায় ঢাকায় আবাহনী-চেন্নাইন এফসি ম্যাচ

নেপালের চ্যাম্পিয়ন মানাং মার্সিয়াংদি ক্লাবকে হারিয়ে এএফসি কাপ শুরু করলেও সে ধারাবাহিকতা ধরে রাখতে পারেনি আবাহনী। পরের ম্যাচেই ঘরের মাঠে ড্র করে ভারতের ক্লাব মিনারভা পাঞ্জাবের সঙ্গে।

ভারতের আরেক ক্লাব চেন্নাইন এফসির সঙ্গে পরের ম্যাচ ড্র করলেও যুগ্মভাবে টেবিলের শীর্ষে থাকতে পারতো বাংলাদেশ প্রিমিয়ার লিগের ৬ বারের চ্যাম্পিয়নরা। কিন্তু আহমেদাবাদ থেকে আবাহনীকে ফিরে আসতে হয় শূন্য হাতে। আত্মঘাতী গোলে হেরে যায় বাংলাদেশ চ্যাম্পিয়নরা।

এ দলটির সঙ্গে পরের ম্যাচ আবাহনীর। এবার খেলা ঘরের মাঠে। বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ভারতের ক্লাবটির সঙ্গে খেলবে আবাহনী। টিকে থাকতে হলে আবাহনীর জন্য এ ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। পূর্ণ পয়েন্ট না পেলে তাদের বিদায় ঘন্টা বেজে যাবে অনেকটা।

ভারতের আই লিগ চ্যাম্পিয়ন দলটি আবাহনীর বিপক্ষে অ্যাওয়ে ম্যাচ খেলতে রবিবার সন্ধ্যা ৬ টায় ঢাকা আসছে। পরের দিন দুপুর আড়াইটায় চেন্নাইন অনুশীলন করবে আবাহনী মাঠে। ১৫ মে বঙ্গবন্ধু স্টেডিয়ামে সন্ধ্যা ৭ টায় আবাহনীর মুখোমুখি হবে চেন্নাইয়ান এফসি।

আবাহনী ৩ ম্যাচে ১ জয়, ১ ড্র ও ১ হারে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে রয়েছে। আর ৩ ম্যাচে ২ জয় , ১ ড্রয়ে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে চেন্নাইয়ান এফসি। এএফসি কাপে আবাহনী প্রথম ম্যাচটি জিতেছিল নেপালে গিয়ে, মানাং মার্সিয়াংদির সঙ্গে। এরপর ঢাকায় মিনার্ভা পাঞ্জাবের সঙ্গে করে ড্র, ভারতে গিয়ে হেরেছে চেন্নাইন এফসির সঙ্গে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!