উৎপাদন বাড়বে ডায়মন্ড কোস্টাল প্লাসের

উপকূলীয় অঞ্চলে স্থাপনা নির্মাণে বিশেষায়িত সিমেন্ট ডায়মন্ড কোস্টাল প্লাসের চাহিদা দিন দিন বাড়ছে। ক্রমবর্ধমান চাহিদা মেটাতে উৎপাদন বৃদ্ধিও সাথে বিপণন ও সরবরাহ ব্যবস্থা সম্প্রসারণে উদ্যোগ নিয়েছে প্রস্তুতকারক ডায়মন্ড সিমেন্ট লিমিটেড। জলবায়ু পরিবর্তনে ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ের ঝুঁকির মুখে থাকা বাংলাদেশ উপকূলের জন্য ২০১৬ সালেদেশে প্রথমবারের মতো লবণাক্ততা প্রতিরোধক ডায়মন্ড কোস্টাল প্লাস বাজারজাত করে প্রতিষ্ঠানটি।

উপকূলীয় স্থাপনার উপযোগী এই বিশেষায়িত সিমেন্টের বাজারজাতকরণের তিন বছর পূর্তি উপলক্ষে বৃহস্পতিবার (২৯ আগস্ট) চট্টগ্রাম নগরীর স্ট্রান্ড রোডে ডায়মন্ড সিমেন্টের কর্পোরেট অফিসে আয়োজিত অনুষ্ঠানের এই তথ্য জানানো হয়।

ডায়মন্ড সিমেন্টের পরিচালক লায়ন হাকিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যবস্থাপনা পরিচালক আব্দুল খালেক পারভেজ। অন্যদের মধ্যে জিএম (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) এবিএম কামাল উদ্দীন, ডিজিএম (সেলস এন্ড মার্কেটিং) আবদুর রহিম, ডিজিএম (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) আব্দুল হান্নান, সিনিয়র ম্যানেজার (সেলস) মো. কামরুজ্জামান, সিনিয়র ম্যানেজার (কর্পোরেট) দিপ্তীমান দাশ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তির সাফল্য উদযাপন করা হয়। এ উপলক্ষে বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ডায়মন্ড সিমেন্ট কর্তৃপক্ষকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!