উপস্থাপনায় এ্যাওয়ার্ড পেলেন চট্টগ্রামের সাবরিনা

উপস্থাপনায় এ্যাওয়ার্ড পেলেন চট্টগ্রামের সাবরিনা 1বিনোদন প্রতিদিন: উপস্থাপনায় ভাল পারফরমেন্সের জন্য চট্টগ্রাম থেকে এ্যাওয়ার্ড পেয়েছেন সাবরিনা সাবা। শনিবার ঢাকার অফিসার্স ক্লাবে সাঁকো টেলিফিল্ম আয়োজিত উপস্থাপনা এ্যাওয়ার্ড ২০১৮ অনুষ্ঠানে সারাদেশ থেকে বাছাইকৃত ৭ জন উপস্থাপকদের মধ্যে চট্টগ্রাম থেকে তিনি এ এ্যাওয়ার্ড পান।

 

সাঁকো টেলিফিল্ম’র উপদেষ্টা আলাউদ্দিন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানি লিঃ ( বিসিএসসিএল) এর চেয়ারম্যান জনাব ড. শাহ্জাহান মাহমুদ ও বিশেষ অতিথি ছিলেন বাংলা টিভির চেয়ারম্যান জনাব নিশাদ দস্তগীর।

 

প্রতিবছর সাঁকো টেলিফিল্ম এ আয়োজনের মধ্যদিয়ে সারাদেশ থেকে বাছাইয়ের মাধ্যমে উপস্থাপনায় ভাল পারফরমেন্সের জন্য এ এ্যাওয়ার্ড দিয়ে থাকেন।
উপস্থাপনায় এ্যাওয়ার্ড পেলেন চট্টগ্রামের সাবরিনা 2সাবরিনা জানান, সবসময় চেষ্টা করি ভাল উপস্থাপনার মাধ্যমে দর্শকদের উৎসাহ দিয়ে অনুষ্ঠানকে প্রানবন্ত করতে। চেষ্টা করি ভাল একটা অনুষ্টান উপহার দিতে। আমার চেষ্টার একটি সফলতা এ এ্যাওয়ার্ড। যারা আমার এ সফলতার নেপথ্যে কাজ করেছেন ও সহযোগীতা দিয়েছেন তন্মধ্যে আমার মা, বাবা ও আমায় হাতে কলমে কাজ শিখিয়ে এগিয়ে নেওয়ার শিক্ষক আলমগির হোসেন। আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ।
আমি আমার সঠিক লক্ষ্যে এগিয়ে যেতে সবার দোয়া ও সহযোগীতা কামনা করছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!