উত্তর কাট্টলীতে হাজার মানুষের হাতে ইফতার সামগ্রী দিলেন আ জ ম নাছির

চট্টগ্রাম নগরীর উত্তর কাট্টলী জমির আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উদ্যোগে এলাকার এক হাজার মানুষের মাঝে ইফতার ও সেহরিসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) দুপুর ১টায় নগরীর সিটি গেটের একটি কমিউনিটি সেন্টারে এসব ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার ও সেহরিসামগ্রী বিতরণ করেন।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর ও জমির আহমদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জুর সভাপতিত্বে এবং আবু সুফিয়ান ও হারুন উর রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহামুদ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা শফর আলী, মো. ঈসা, হাজী বেলাল আহমদ, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি দিদারুল আলম মাসুম, ১০ নম্বর উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. গিয়াস উদ্দিন জুয়েল।

আরও উপস্থিত ছিলেন মো. ইকবাল চৌধুরী, হাবিবুর রহমান, আকবর শাহ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলতাফ হোসেন, লোকমান আলী, মাস্টার মো. কামাল উদ্দিন, সাইদুর রহমান পুতুল, তাজুল ইসলাম চৌধুরী তাজু, হাজী মো. ইদ্রিস মিয়া, মীর কাসেম দুলাল, লায়ন গিয়াস উদ্দিন চৌধুরী, হারুনুর রশিদ চৌধুরী,ছাত্রনেতা মো. রোকন উদ্দিন চৌধুরী।

এতে আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের নেতাকর্মীরা ইফতার পার্টি না করে জনসাধারণের মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ করে যাচ্ছে। যার যার সামর্থ্য অনুযায়ী আমরা নেতাকর্মীরা বিভিন্ন উৎসব, দুর্যোগ, দুর্বিপাকে সাধারণ মানুষের সেবা করে যাচ্ছি। নেত্রী বলেছেন, কারো যদি দু’জন মানুষকে সাহায্য করার তৌফিক থাকে, তাহলে তিনি দু’জনকেই সহযোগিতা করবেন।’

তিনি বলেন, ‘জমির আহমেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে ড. নিছার উদ্দিন আহমেদ মঞ্জু এলাকার হাজারো মানুষকে সহযোগিতা দিচ্ছেন। এই কর্মকাণ্ড নিঃসন্দেহে প্রশংসার দাবিদার।’

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!