উত্তরবঙ্গে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে কম্বল বিতরণ করলো মানবতা ফাউন্ডেশন

“দেশ আমার, দেশের মানুষ আমাদের”-এ স্লোগানকে সামনে রেখে রংপুর বিভাগের লালমনিরহাট জেলার গড্ডিমারি ইউনিয়নের ৯টি ওয়ার্ডে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছে চট্টগ্রামের সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন মানবতা ফাউন্ডেশনের প্রতিনিধি দল।

বুধবার (১ জানুয়ারি) নতুন বছরের প্রথম দিনে গড্ডিমারী দ্বিমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করে স্বেচ্ছাসেবী এ সংগঠন।

মানবতা ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা সাইফুল ইসলামের নির্দেশনায় এবং উপদেষ্টা মন্ডলীর সদস্য নায়েবুল ইসলাম ফটিক, সিরাজুল ইসলাম জীবন, নাজিম উদ্দিন বাবু, মোহাম্মদ মাসুম, চট্টগ্রাম জেলার আহবায়ক নুরুল আলম জিতুর সার্বিক সহযোগীতায় ও মানবতা ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক সাইদুর রহমান বাবুর সমন্বয়ে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও লালমনিরহাট-১ আসনের সংসদ মোতাহার হোসেন এমপির সুযোগ্য সন্তান হাতিবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান সোহাগ, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল, সাবেক ছাত্রনেতা রাশেদুজ্জামান রানা, মানবতা ফাউন্ডেশনের সদস্য কামরুল ইসলাম অপু,মো. মামুন, মো. সোহাগ ও আমিনুল হক রনি প্রমুখ।

এসময় মানবতা ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক সাইদুর রহমান বাবু বলেন, নতুন বছরের প্রথম দিনে এমন মহৎ কাজ মানবতা ফাউন্ডেশনের সদস্যদের সারা বছরের কাজের অনুপ্রেরণা যোগাবে। পাশাপাশি সমাজের সকল বিত্তবানদের ব্যক্তিগতভাবে বা কোনও সামাজিক সংগঠনের মাধ্যমে দেশের অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!