উচ্চ শিক্ষা অর্জন করে জঙ্গী ও সন্ত্রাসী রুপে যারা দেশ, জাতি ও ধর্মের উপর আঘাত করে,দেশ ও জাতি তাদের চিরদিন ঘৃনা করবে-মেয়র

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীন বলেছেন, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় থেকে উচ্চ শিক্ষা অর্জন করে জঙ্গী ও সন্ত্রাসী রূপ ধারন করে দেশ, জাতি ও ধর্মের উপর যারা আঘাত হানার মত অপকর্মে জড়িত হয় তাদেরকে দেশ ও জাতি চিরদিন ঘৃনা করবে।তিনি বলেন, অর্জিত জ্ঞান ও শিক্ষা দেশ ও জাতির কল্যান বয়ে না আনলে সে শিক্ষার কোন মুল্য নেই। দায়িত্বশীল আচরন দেশপ্রেমিক, সৎ, চরিত্রবান ও নীতিবান নাগরিক এর উপর দেশ ও জাতির মঙ্গল, কল্যান ও সমৃদ্ধি নির্ভর করে।

DSC_1145

 

আজ শুক্রবার সকালে নগরীর স্বাধীনতা পার্কে হাজী মহসিন সরকারী স্কুলের প্রাক্তন শিক্ষক ও ছাত্রদের পুনর্মিলনী অনুষ্ঠান ২০১৬ উপলক্ষে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

 

মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ঘৃনিত জীবনের চেয়ে জীবন বিসর্জন দেয়াই কল্যানকর। কারন অভিশপ্ত জীবনের কোন মূল্য নেই। মেয়র প্রাক্তন শিক্ষক ও ছাত্রদের দেশ প্রেমিক হওয়ার আহবান জানান।

 

 

পুনর্মিলনী অনুষ্ঠানের শুরুতে মেয়র বেলুন ও ফেষ্টুন উড়িয়ে পুনর্মিলনাীর উদ্বোধন করেন। হাজী মহসিন সরকারী স্কুলের প্রধান শিক্ষক মিসেস ইতিকনা চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পোর্ট সিটি ইউনিভারসিটির উপাচার্য প্রফেসর ড. নুরুল আনোয়ার, চসিক প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর শৈবাল দাশ সুমন, প্রাক্তন প্রধান শিক্ষক আবু তাহের, শিক্ষক সুকুমার রায়, মঞ্চে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা সফর আলী, প্রাক্তন প্রধান শিক্ষক মোজাম্মেল হক সহ অন্যরা।

 

প্রতিদিন রিপোর্ট :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!