উখিয়ায় পিটিয়ে হত্যা মামলা- দুই আসামিকে তিনদিন করে হেফাজতে পেল পুলিশ

কক্সবাজারের উখিয়া সোনাইছড়িতে আলোচিত রিদুয়ান হত্যা মামলার আসামি ও মুলহোতা মোহাম্মদ ইউছুপ এবং মো. ইউনুচের ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. অলিউর মামলার তদন্তের স্বার্থে ৭দিনের রিমান্ডের আবেদন করলে আদালত প্রত্যেকের ৩দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (উখিয়া আমলী আদালত-২) আদালতের বিচারক শ্রীজ্ঞান তঞ্চঙ্গা রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন, উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি গ্রামের মৃত সৈয়দ কাশেমের ছেলে মোহাম্মদ ইউছুপ ওরফে পুতিয়া এবং মো: ইউনুচ ওরফে বদাইয়া।

কক্সবাজার কোর্ট পুলিশের ওসি চন্দন কুমার দে জানান, মামলার তদন্তকারী কর্মকর্তার আবেদনের প্রেক্ষিতে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (উখিয়া আমলী আদালত-২) এর বিচারক শ্রীজ্ঞান তঞ্চঙ্গা ৩দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

২০২১ সালের ২১ আগস্ট শনিবার রাতে কক্সবাজারের উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের পশ্চিম সোনাইছড়ি গ্রামের মৃত সৈয়দ কাশেমের সুপারি বাগানে পিটিয়ে হত্যা করা হয় মো. রিদুয়ান হোসেনকে। রিদুয়ান একই এলাকার হোসেন আহমদের ছেলে। তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করে বৈদ্যুতিক তারে জড়িয়ে অপমৃত্যু বলে চালিয়ে দেয়।

খবর পেয়ে পরদিন রবিবার দুপুরে উখিয়া থানার আওতাধীন ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ অলিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করেন। পরে অভিযুক্ত আসামি ওই এলাকার মৃত সৈয়দ কাশেমের ছেলে মোহাম্মদ ইউছুপ (৩৫), মো: ইউনুচ (৩৮) ও মৃত শামশুল আলমের ছেলে জসিম উদ্দিনকে (৩২) আসামি করে উখিয়া থানায় হত্যা মামলা রুজু করা হয়।

মামলার আসামিরা আদালতে জামিন চেয়ে আত্মসমর্পন করলে আদালত জামিন নামঞ্জুর করে আসামি মো. ইউনুচ ও মো. ইউছুপকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অন্যজন জসিম উদ্দিন জামিনে রয়েছেন।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!