ইয়াবা ব্যবসার জেরে যুবককে জবাই করে হত্যা টেকনাফে

কক্সবাজারের টেকনাফে মো. ইসমাইল (২৫) নামের এক যুবক জবাই করে হত্যা করে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ীরা। ইয়াবা ব্যবসাকে কেন্দ্র করে শুক্রবার (২১ জুন) সকালে হ্নীলা ইউনিয়নের পশ্চিম সিকদারপাড়া (মন্ডল পাড়া) এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক একই এলাকার মোহাম্মদ ইদ্রিসের পুত্র।

নিহতের পরিবার, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকালে পশ্চিম সিকদারপাড়া এলাকার মৃত মাহমুদুর রহমারে পুত্র চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী হাত কাটা আব্দুর রহমান ও আব্দুস সালাম মোটরসাইকেল যোগে ইসমাইলের বাড়িতে যায়। এ সময় তারা ইসমাইলকে মারধর করলে সে প্রাণভয়ে পালিয়ে পার্শ্ববর্তী বাড়িতে আশ্রয় নেয়। আব্দুর রহমান ও আব্দুস সালাম সেখানে গিয়ে তাকে ধাওয়া করে প্রকাশ্যে গলায় ছুরি দিয়ে জবাই করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। পাশ্ববর্তী লোকজন ইসমাইলকে উদ্ধার করে হ্নীলা ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবক দুই সন্তানের জনক বলে জানা গেছে।

নিহতের পিতা ইদ্রিস ও ভাই ইব্রাহীম বলেন, হামলাকারী দুই ভাইয়ের নেতৃত্বে আরও কয়েক যুবক হত্যাকাণ্ডে অংশ নেয়। তারা এর আগে এলাকার অপর এক যুবককে ছুরিকাঘাত করেছিল। এছাড়া ইয়াবা ব্যবসার সঙ্গেও হামলাকারী যুবকদের সম্পৃক্ততা রয়েছে বলে দাবী করেন তারা।

স্থানীয় ইউপি সদস্য হোছাইন আহমদ জানান, ইয়াবা ব্যবসা অথবা অবৈধ কোনো লেন-দেনের সূত্রধরে খুনের ঘটেছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

ঘটনার খবর পেয়ে সকাল ১১টার দিকে টেকনাফ মডেল থানার এসআই বোরহা উদ্দিনের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরির পর মৃতদেহ পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণ করেছে।
এ ঘটনায় হত্যাকারীদের গ্রেপ্তার ও মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!