ইয়াবা বোঝাই নৌকাসহ কোস্টগার্ডের জালে ৬ রোহিঙ্গা ধরা

টেকনাফ পৌর এলাকার বাজার ঘাটে অভিযান চালিয়ে ২৮ হাজার ইয়াবাসহ ৬ জন রোহিঙ্গা মাদক পাচারকারিকে আটক করেছে কোস্টগার্ড। এসময় ইয়াবা পাচারে ব্যবহৃত একটি ফিশিং বোট জব্দ করা হয়।

আটক বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের রোহিঙ্গারা হলো- ফয়জুর রহমানের পুত্র মো. আব্দুল্লাহ (২৭), রহিম উল্লাহর পুত্র মো. ইব্রাহিম (৩০), জাকারিয়ার পুত্র মো. আলম (২৬), আবু বক্কর ছিদ্দিকের পুত্র মো. ইয়াছর (৩২), শিদা আলীর পুত্র নুর মোহাম্মদ (২৭) এবং মতিউর রহমানের পুত্র করিম উল্লাহ (৩৪)।

বুধবার (১৯ মে) বিকালে বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ-পূর্ব জোনের টেকনাফ বিসিজি ষ্টেশনে আয়োজিত সংবাদ সম্মেলনে স্টেশন কমান্ডার টেকনাফ লে. কমান্ডার এম মিরাজুল হাসান এ তথ্য জানান।

তিনি জানান, বুধবার সকাল ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ বাজার ঘাটে একটি নৌকার গতিবিধি সন্দেহজনক মনে হলে নৌকাটি আয়ত্ত্বে নিয়ে নৌকায় জেলেদের ছদ্মবেশে থাকা বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্পের ৬ রোহিঙ্গাকে আটক করা হয়। পরে নৌকাটি তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় লুকানো ২৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

কোস্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার বিএন আমিরুল ইসলাম জানান, জব্দ ইয়াবা ও কাঠের নৌকাসহ আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!