ইয়াবা বিক্রির সময় যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

কক্সবাজার সদরের খরুলিয়া

কক্সবাজার সদরের খরুলিয়ায় ইয়াবা বিক্রিকালে কাজল (২৫) নামে এক ইয়াবা ব্যবসায়ীকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনপ্রতিনিধিরা।

শনিবার (৭ জুলাই) দিনেদুপুরে প্রকাশ্যে খরুলিয়ার হিন্দুপাড়া এলাকা থেকে ইয়াবা বিক্রিকালে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৩০০ পিস ইয়াবা, ইয়াবা বিক্রির নগদ ১২ হাজার ৭০০ নগদ টাকা ও একটি ছুরি উদ্ধার করা হয়। আটককৃত কাজল ঝিলংজা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সিকদারপাড়া গ্রামের মৃত ছালেহ আহমদের ছেলে।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, কাজল দীর্ঘদিন ধরে খরুলিয়া এলাকায় মাদক কেনাবেচা, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে আসছিল। তবে তাকে হাতেনাতে ধরার জন্য স্থানীয় চেয়ারম্যান বারবার চেষ্টা চালায়।

সর্বশেষ শনিবার দুপুরে হিন্দুপাড়া এলাকায় ইয়াবা বিক্রির খবর পেয়ে ইউপি চেয়ারম্যান টিপু সুলতান এবং সদস্য শরীফ উদ্দিন ও আব্দুর রশিদ ঘটনাস্থলে যায় এবং পুলিশকে খবর দেয়। এ সময় ইয়াবা ব্যবসায়ী কাজলকে ইয়াবা বিক্রিকালে হাতে নাতে ধরে। পরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) খাইরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্থানীয় চেয়ারম্যানের সোপর্দ করা ইয়াবা ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!