ইয়াবা নিয়ে মসজিদের ইমামসহ রোহিঙ্গা যুবক আটক

চট্টগ্রামের পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে ৩ হাজার ১০০ পিস ইয়াবাসহ মসজিদের এক ইমাম ও এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

আটক দুই মাদক কারবারি হলো- ওমর ফারুক (৩৫) ও আরাফাত হোসেন (২৬)। ওমর ফারুক নিজেকে মসজিদের ইমাম বলে পরিচয় দিয়েছে। সে কক্সবাজার জেলার টেকনাফ থানার হিল্লা ইউনিয়নের মৃত ডা. এহসান উল্লার ছেলে। আরাফাত রোহিঙ্গা শরনার্থী শিবিরের জামতলী ১৫ নম্বর ক্যাম্পের হাচু মিয়ার ছেলে।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৬টা ও সাড়ে ৭টায় চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলার মোজাফফরাবাদ এলাকায় পৃথক অভিযান পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম সূত্র জানায়, কক্সবাজার ছেড়ে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাস পটিয়ার মোজাফফরাবাদ এলাকায় পৌঁছালে তল্লাশি চালিয়ে মসজিদের এক ইমামের কাছ থেকে ১ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

অপরদিকে, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৃথক আরেকটি অভিযানে একই স্থান থেকে কক্সবাজার ছেড়ে আসা অন্য একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে আরাফাত হোসেন নামে এক রোহিঙ্গা যুবককে ২ হাজার ১০০ পিস ইয়াবাসহ আটক করা হয়।

এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম ‘খ’ পটিয়া সার্কেলের পরির্দশক সাইফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারিকে ৩ হাজার ১০০ পিস ইয়াবাসহ আটক করেছি। তাদের বিরুদ্ধে পটিয়া থানা মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল সোমবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলে জানান তিনি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!