ইয়াবা আনতে টেকনাফে গিয়ে বন্দুকযুদ্ধে মারা পড়লো দুই ভাই

চট্টগ্রামের চন্দনাইশ এলাকা থেকে মাদক সংগ্রহ করতে এসে কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে দুই ভাই নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র-ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলে দাবি করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৬ জুলাই) রাত দেড়টার দিকে টেকনাফের চকবাজার এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

নিহতরা হলো- চট্টগ্রাম জেলার চন্দনাইশ উপজেলার কাঞ্চননগর এলাকার আমিনুল ইসলামের ছেলে আমানুল হক ওরফে মো. ফারুক (৩৭) ও আজাদুল হক (২৩)।

জানা গেছে, চট্টগ্রামের চন্দনাইশ এলাকা থেকে টেকনাফে ইয়াবা সংগ্রহ করতে গিয়ে দুই ভাই আটক হন। পরে তাদেরকে নিয়ে ইয়াবা উদ্ধার অভিযানে গেলে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র-ইয়াবা উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্য আহত হয়েছে বলেও দাবি করেছে পুলিশ।

টেকনাফ থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফের মৌলভী পাড়া এলাকায় ইয়াবা ক্রয় করতে এলে গোপন সংবাদের ভিত্তিতে আজাদুল হক নামে একজনকে আটক করা হয়। পরে তার তথ্যের ভিত্তিতে মূল হোতা বড় ভাই ফারুককে আটক করা হয়। এসময় তারা স্বীকার করে দীর্ঘদিন ধরে চট্টগ্রামে সরবরাহ ইয়াবা করে আসছিল। একপর্যায়ে দুই ভাইকে নিয়ে চকবাজার এলাকায় ইয়াবা উদ্ধার অভিযানে গেলে সহযোগীরা পুলিশের উপর গুলি ছোঁড়ে।

তিনি বলেন, অভিযানে এএসআই মাজাহার, কনস্টেবল দ্বীন ইসলাম ও আমজাদ গুলিবিদ্ধ হয়। আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি ছোঁড়ে। এসময় ইয়াবা কারবারিদের গুলিতে ফারুক ও আমজাদ আহত হয়। এসময় ঘটনাস্থলে তল্লাশি করে ২টি দেশিয় তৈরি এলজি, ১১ রাউন্ড কার্তুজ, ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতার মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!