ইয়াবায় ফাঁসানোর ভয় দেখিয়ে হাতানো হল ব্যবসায়ীর টাকা, দুই পুলিশ গ্রেফতার

চট্টগ্রামের সীতাকুণ্ডে এক ব্যবসায়ীকে মাদক দিয়ে ফাঁসিয়ে দেওয়ার ভয় দেখিয়ে দুই লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দুই পুলিশ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার হওয়া দুই পুলিশ সদস্য হলেন- এসআই সাইফুল আলম ও কনস্টেবল সাইফুল ইসলাম। তারা দুই জনই সীতাকুণ্ড থানায় কর্মরত ছিলেন।

সীতাকুন্ড থানা সূত্রে জানা গেছে, গত ২০ ডিসেম্বর আবু জাফর নামে জামালপুরের এক ব্যবসায়ী পুরনো ট্রাক কেনার উদ্দেশ্যে সীতাকুণ্ড আসেন। গাড়ি ‘মন মতো’ না হওয়া তিনি বাড়ি ফেরার উদ্দেশ্যে বাসের টিকেট করে কাউন্টারে অপেক্ষা করতে থাকেন। এমন সময় এসআই সাইফুল আলম ও কনস্টেবল সাইফুল ইসলাম উক্ত ব্যবসায়ীকে তল্লাশি করে। তার পকেটে ইয়াবা পাওয়া গিয়েছে বলে তাকে আটক করে গাড়িতে তোলে। এরপর তাকে থানায় না নিয়ে তার সাথে থাকা দুই লাখ ৮০ হাজার টাকা হাতিয়ে নেয়।

এই ঘটনায় পরদিন (২১ ডিসেম্বর) ওই ব্যবসায়ী চট্টগ্রাম জেল পুলিশ সুপার বরাবর অভিযোগ করেন। পরে ওই ব্যবসায়ীর অভিযোগ তদন্তের জন্য সীতাকুণ্ড সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল করিমকে নির্দেশ দেন জেলা পুলিশ সুপার।

তদন্তে অভিযোগের প্রাথমিক সত্যতা পাওয়ায়
বৃহস্পতিবার(২৪ ডিসেম্বর) তাদের গ্রেপ্তার করা হয় বলে চট্টগ্রাম জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল করিম জানান।

এআরটি/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!