ইহসানুল্লাহকে আউট করে টেস্টে শততম উইকেটের দেখা পেলেন তাইজুল

ইহসানুল্লাহকে আউট করে প্রথম উইকেটের দেখা পাওয়ার জন্য বাংলাদেশকে অপেক্ষা করতে হয়েছে ১২.২ ওভার পর্যন্ত। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে ফিল্ডিংয়ে করছে বাংলাদেশ।

আফগানদের বিপক্ষে নিজের সপ্তম ওভারে ইহসানুল্লাহকে (১০) বোল্ড করেন তাইজুল ইসলাম। স্কোর বোর্ডে আফগানদের রান তখন মাত্র ১৯। টেস্ট ক্রিকেটে এটি তাইজুলের শততম উইকেট।

তৃতীয় বাংলাদেশি বোলার হিসেবে টেস্ট ক্রিকেটে শততম উইকেটের মাইলফলক স্পর্শ করেন তাইজুল। অন্য দুজন হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং সাবেক স্পিনার মোহাম্মদ রফিক।

অন্যদিকে আরো একটি রেকর্ড হাতছানি দিচ্ছে তাইজুলের সামনে। চলতি টেস্টে আরো একটি উইকেট নিতে পারলেই টেস্টে ক্রিকেটে বাংলাদেশী বোলারদের মধ্যে দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি হবেন তাইজুল এবং ছাড়িয়ে যাবেন মোহাম্মদ রফিককে। উল্লেখ্য, টেস্ট ক্রিকেটে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ উইকেটের মালিক অধিনায়ক সাকিব আল হাসান।

এর আগে, আফগানদের হয়ে উদ্বোধনী জুটিতে ব্যাট করতে নামেন ইব্রাহিম জাদরান এবং ইহসানুল্লাহ। তাইজুল ইসলাম টাইগারদের বোলিংয়ের উদ্বোধন করেন। এই রিপোর্ট লেখা অবধি আফগানদের সংগ্রহ ১৬ ওভারে ১ উইকেটের বিনিময়ে ২৫ রান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!