ইসলামী ছাত্র সেনার কঠোর কর্মসূচীর হুমকি

ইসলামী ছাত্র সেনার কঠোর কর্মসূচীর হুমকি 1ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইরের গাড়ী বহরে হামলার প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে বুধবার (২৬ জানুয়ারী) জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি করা হয়েছে। সকাল ১১টায় ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে এ স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকমোহাম্মদ শামসুল আরেফিন তা গ্রহণ করেন। তারা একইভাবে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবরেও স্মারকলিপি প্রদান করেন।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, গত ২১ জানুয়ারী হাটহাজারীতে আল্লামা জুবাইরের গাড়ী বহরে দুর্বৃত্ত সন্ত্রাসীদের ন্যক্কারজনক হামলার প্রায় ১ সপ্তাহ অতিক্রান্ত হওয়ার পরও ঘটনার সাথে জড়িতরা অধরা থাকায় স্মারকলিপিতে গভীর ক্ষোভ প্রকাশ করা হয়। সন্ত্রাসীরা পুলিশের নাকের ডগায় অবাধ বিচরণ করলেও নির্লিপ্ত ভূমিকার কারণে প্রশাসন প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। সত্যিকার অর্থে আল্লামা জুবাইরের মত একজন দেশখ্যাত আলেমেদ্বীন এখন সম্পূর্ণ নিরাপত্তাহীন। তাঁর উপর যেকোন সময় আরও বড় ধরণের হামলা হওয়ার আশংকা রয়েছে। কেননা ইতোপূর্বে দেশের শীর্ষ ১০ জন আলেমের বিরুদ্ধে প্রদত্ত জঙ্গী হুমকীর মধ্যে তিনি অন্যতম একজন। এছাড়াও ২০০৬ সালে ৪ দলীয় জোট সরকারের আমলেও রাজধানীতে তিনি হামলার শিকার হয়েছিলেন। তাই তাঁর জীবনের সার্বিক নিরাপত্তা নিশ্চিতকরণে তাঁকে সার্বক্ষণিক পুলিশি প্রোটেকশনের ব্যবস্থা করার জন্য সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট জোর দাবী জানিয়ে অবিলম্বে তাঁর উপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবী জানানো হয়। অন্যথায় কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে বলেও স্মারকলিপিতে উল্লেখ করা হয়।
ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর সভাপতি ছাত্রনেতা কাজী সুলতান আহমদের নেতৃত্বে এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,- মোহাম্মদ ইউসুফ কবির, কাউসারুল ইসলামা সোহেল, এম শিহাব উদ্দিন, রিদোয়ানুল হক চৌধুরী, আবদুল্লাহ আল মামুন, আবদুল্লাহ আল ইকবাল, শহীদুল ইসলাম, আতাউল করিম, রেজাউল মোস্তফা, মোহাম্মদ দেলোয়ার, মোহাম্মদ শাহিন, মোহাম্মদ জাকির ও মোহাম্মদ রেজাউল করিম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!