ইসলামিক ফ্রন্ট নেতা ওয়াহেদ মুরাদের নির্বাচনী প্রচারনা শুরু

ইসলামিক ফ্রন্ট নেতা ওয়াহেদ মুরাদের নির্বাচনী প্রচারনা শুরু 1চট্টগ্রাম-৯ আসনে ইসলামিক ফ্রন্ট থেকে মনোনীত প্রার্থী ওয়াহেদ মুরাদের নির্বাচনী কার্যক্রম শুরু হয়েছে । সোমবার ( ২২ অক্টোবর ) শহর কুতুব হযরত শাহ্ আমানত (রহ.)’র মাজার জিয়ারতের মাধ্যম তিনি এ কার্যক্রম শুরু করেন।

এ সময় উপস্থিত ছিলেন দরবার শরীফের আওলাদ শাহজাদা আলহাজ্ব এনায়েত উল্লাহ খাঁন (ম.জি.আ.) ও শাহজাদা আলহাজ্ব বেলায়েত উল্লাহ খাঁন (ম.জি.আ.)।

এতে প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট আবু নাছের তালুকদার বলেছেন,- আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অতীব গুরুত্বপূর্ণ। দেশের তাবৎ জনগোষ্টীও উৎসবমুখর পরিবেশে একটি নির্বাচনের দিকে মূখিয়ে আছে। অথচ চিহ্নিত একটি মহল নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করে তিনি বলেন,- স্বাধীনতার ৪৮ বছর পরও যারা এদেশের অখন্ডতা ও সার্বভৌমত্বকে মেনে নিতে পারেনি, যারা দেশের বিরুদ্ধে কুৎসা রটনা করে দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপপ্রয়াস চালাচ্ছে, দেশের উন্নয়ন অগ্রযাত্রা ব্যাহত করতে বিবিধ ফন্দি-ফিকির আঁটছে, তারাই আসন্ন নির্বাচন নিয়ে জল ঘোলা করছে।

প্রধান বক্তা সংগঠনের সিনিয়র যুগ্ম মহাসচিব এম. সোলায়মান ফরিদ বলেছেন- রাজনীতি থেকে ছিটকে পড়া, গণবিচ্ছিন্ন তথা হতাশাগ্রস্ত কতিপয় সুবিধাবদীদের অবাঞ্চিত আস্ফালন নির্বাচনের পরিবেশকে কলুষিত করছে। যারা জঙ্গিবাদী অপশক্তির সাথে আঁতাত করে এদেশের জাতীয় গুরুত্বপূর্ণ স্থাপনা সমূহ ধ্বংসের মাধ্যমে এদেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, যারা বিশ্ব অঙ্গনে এদেশকে একটি সন্ত্রাসী রাষ্ট্রে চিত্রিত করতে চেয়েছিল, তাদের আসন্ন নির্বাচনে ব্যালটের মাধ্যমে বয়কট করার জন্য দেশপ্রেমিক জনসাধারণের প্রতি উদাত্ত আহবান জানান। তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামের মূলধারা আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর একক প্রার্থী মুহাম্মদ ওয়াহেদ মুরাদকে চেয়ার প্রতীকে ভোট দেয়ার জন্যও সকলের দৃষ্টি আকর্ষন করেন।

ইসলামিক ফ্রন্ট নেতা ওয়াহেদ মুরাদের নির্বাচনী প্রচারনা শুরু 2ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর সহ সাধারণ সম্পাদক, চট্টগ্রাম-৯ সংসদীয় আসনের সম্ভাব্য ইসলামিক ফ্রন্ট প্রার্থী ও সাবেক গণপরিষদ সদস্য আলহাজ্ব কফিল উদ্দিনের সুযোগ্য পুত্র আলহাজ্ব মাওলানা ওয়াহেদ মুরাদ বলেছেন-বিশ্বের ২য় বৃহত্তম মুসলিম রাষ্ট্র আমাদের প্রিয় বাংলাদেশ। যার সীমান্তে অন্য কোন মুসলিম দেশের অস্তিত্ব নেই। ফলত: মুসলিম সংখ্যাগরিষ্ট দেশ হিসেবে বাংলাদেশ এর আত্মপ্রকাশ একটি ব্যতিক্রমী ঘটনা হলেও এটি আউলিয়ায়ে কেরাম ও সুফি সাধকদের শত শত বছরের অসাম্প্রদায়িক সাধনার ফসল। রক্তার্জিত মহান স্বাধীনতা ছিল বাঙালি জাতির শ্রেষ্ঠতম অর্জন। যেটি ছিল জালিমের বিরুদ্ধে মজলুমের মুক্তির জিহাদ। কেননা জালিমের বিরুদ্ধে মজলুমের সকল যুদ্ধই ন্যায়যুদ্ধ। মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকলেই জাতির চিরকালের গৌরব ও অহংকার। তাই মুক্তিযুদ্ধের গৌরবময় চেতনা ও স্বাধীনতার মূল্যবোধকে নিঃশর্তভাবে ধারণ করে ইসলামের শ্বাশত আদর্শের সমন্বয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এদেশে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র প্রতিষ্ঠাই নিরবচ্ছিন্ন কাজ আঞ্জাম দিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আসন্ন নির্বাচনে সুফিবাদী আদর্শের অনুসারীরা সহ সকলকেই চেয়ার প্রতীকে রায় দেয়ার জন্য উদাত্ত আহবান জানান।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ বাকলিয়া থানার সভাপতি এডভোকেট জসিম উদ্দীন মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামিক ফ্রন্ট নগর শাখার সহ সভাপতি অধ্যক্ষ আবু ছালেহ, সাধারণ সম্পাদক এম. মহিউল আলম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মফিজুর রহমান, সহ সাধারণ সম্পাদক এম. শাহেদ আলী, সাংগঠনিক সম্পাদক এ.এম. মঈনুদ্দীন চৌদুরী হালিম, ইলিয়াছ খাঁন ইমু, মাওলানা মহিউদ্দীন তাহেরী, শাহাদাত হোসেন রুবেল, লায়ন মুহাম্মদ ইমরান, মুহাম্মদ নাছির, মুহাম্মদ রফিক, সেনা নেতা খ.ম. জামাল উদ্দীন, কাজী সুলতান আহমদ, এমদাদুল ইসলাম, জাহেদ ক্বাদ্রী, ইউসুফ কবির, কামরুল হাসান শাকিল, ইঞ্জিনিয়ার রাসেল প্রমূখ। প্রেস বিজ্ঞপ্তি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!