ইপিজেডে প্রেমিকাকে অচেতন করে ধর্ষণ

ইপিজেডে প্রেমিকাকে অচেতন করে ধর্ষণ 1নিজস্ব প্রতিবেদক : নগরীর ইপিজেড এলাকার বাসায় ডেকে নিয়ে আদিবাসী কিশোরী প্রেমিকা কল্পনা চাকমা (১৭)কে (ছদ্মনাম) অচেতন করে ধর্ষণের অভিযোগে প্রেমিক যুবক সুনেল ত্রিপুরা (২১) কে গ্রেফতার করেছে পুলিশ ।
ধর্ষক সুনেল ত্রিপুরা খাগড়াছড়ি জেলার দিঘীনালা থানার চাপাতল পাড়া গ্রামের কলা মনি ত্রিপুরার পুত্র।

রবিবার (১৬ জুলাই) রাত ১০টার দিকে পুলিশ ইপিজেড থানার ব্যারিষ্টার সুলতান আহমদ কলেজস্থ আমেনা ভবনের ৫ম তলার ৫০৭ নম্বর ভাড়া বাসায় অভিযান চালিয়ে অভিযুক্ত সুনেল ত্রিপুরাকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার কল্পনা চাকমা একই এলাকার বাসিন্দা। কল্পনা চাকমা নগরীর ইপিজেডের জিএস ফ্যাশন নামে একটি পোশাক কারখানার শ্রমিক। তিনি পরিবারের সাথে ব্যারিস্টার সুলতান আহমদ কলেজ গলিতেই থাকেন।

পুলিশ জানিয়েছে কিশোরী কল্পনা চাকমা বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন । আজ সোমবার তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হবে।

এর আগে গত ১৪ জুলাই আমেনা ভবনের উল্লেখিত বাসায় কল্পনা চাকমাকে অচেতন করে গভীর রাত পর্যন্ত সুনেল ত্রিপুরা ধর্ষণ করেছে বলে রবিবার সন্ধ্যায় থানায় দায়ের করা মামলায় অভিযোগ করেন কল্পনার পিতা হেম রঞ্জন চাকমা।

মামলার তদন্ত কর্মকর্তা ও ইপিজেড থানার সেকেন্ড অফিসার জাহেদ উল্লাহ জামান এ খবর নিশ্চিত করে বলেন , দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল কিন্তু অনৈতিক কাজে মেয়েটিকে রাজী করাতে না পেরে বাসায় নিয়ে অচেতন করে ধর্ষণ করেছে যুবকটি। এ ব্যাপারে ধর্ষিতার পিতা রবিবার রাতে মামলা দায়ের করার পরপরই আমরা অভিযুক্তকে গ্রেফতার করেছি।

ইপিজেড থানার সেকেন্ড অফিসার জাহেদ উল্লাহ জামান আরো জানান, গ্রেফতারকৃত যুবক কল্পনাকে ধর্ষণের কথা স্বীকার করেছে। এবং তার সাথে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানায়। সোমবার তাকে আদালতে হাজির করা হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!