ইনানী বীচে ট্যুরিষ্ট পুলিশের হামলার শিকার শিশু ফটোগ্রাফার

ইনানী বীচে ট্যুরিষ্ট পুলিশের হামলার শিকার শিশু ফটোগ্রাফার 1কক্সবাজার প্রতিনিধি : ইনানী বীচ এলাকায় শিশু ফটোগ্রাফার মোঃ আলমগীর (১২) কে পিটিয়ে গুরুতর আহত করেছে এক ট্যুরিষ্ট পুলিশের সদস্য। শুক্রবার (৩০ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে এঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইনানী ট্যুরিষ্ট পুলিশ ফাঁড়ির কনষ্টেবল শফি’র হাতে থাকা লাটি দিয়ে রাস্তার উপর পেলে বেদড়ক পিঠিয়ে জখম করে সে। পরবর্তিতে পর্যটকের হারানো মোবাইল গুলো তাদের কাছে পাওয়া যায় বলে জানান প্রত্যক্ষদর্শীরা।
তবে, কনস্টেবল শফি প্রত্যক্ষদর্শীদের জানান, পর্যটকের মোবাইল চুরি করায় তাকে মারধর করা হয়েছে । সে চুরি স্বীকার করলে পিঠানো বন্ধ করা হবে।
আহতের পিতা নজরুল জানান, তার ছেলে মোবাইল চুরি করেনি, অহেতুক উদ্দেশ্য মূলকভাবে তাকে পিঠানো হয়েছে। চুরিকৃত মোবাইল সবার উপস্থিতিতে পর্যটকদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে।
তিনি বিনা অপরাধে ছেলেকে পিঠিয়ে রক্তাক্ত করায় পুলিশের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার রাইয়ান কাজেমীর হস্তক্ষেপ কামনা করেন ।
এদিকে ইনানী বীচের কর্মী মোঃ মনজুর জানান, ছেলেটি কখনো চুরি করেছে এমন কোন রেকর্ড নেই আমাদের কাছে । যে ২টি মোবাইল চুরির ঘটনায় তাকে অভিযুক্ত করা হয়েছে সে গুলো পর্যটকের কাছ থেকেই উদ্ধার করা হয়েছে বলে ঘটনাস্থলে থাকা প্রত্যক্ষদর্শীরা তাকে জানান।
এ ব্যাপারে ইনানী টুরিষ্ট পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনর্চাজ এস আই নিউটন এর মোবাইল ফোনে একাধিকবার কথা বলার চেষ্টা করলেও সংযোগ পাওয়া যায়নি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!