ইনজুরিতে পড়ে আইপিএল শেষ রাবাদার, বিশ্বকাপ নিয়েও শঙ্কা

আইপিএল মনে হচ্ছে দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ দলের জন্য হুমকি হয়ে দাঁড়াচ্ছে। দলের পেস ভোমরা ডেল স্টেইন ব্যাঙ্গালুরুর হয়ে খেলতে গিয়ে ইনজুরিতে পড়ে দেশে ফিরে গেছেন। তাঁর বিশ্বকাপ নিয়ে এখনো কাটেনি শঙ্কা। এরই মাঝে দক্ষিণ আফ্রিকার শিবিরে মরার উপর খরার ঘা-র মতো কাগিসো রাবাদার ইনজুরির খবর এলো।

পিঠের ইনজুরির কারণে চলতি মৌসুমে আইপিএলে আর খেলতে পারছেন না কাগিসো রাবাদার। দক্ষিণ আফ্রিকার এই পেসারকে দেশে ফিরিয়ে নেয়া হয়েছে। দেশে ফেরার এই ত্বরিৎ সিদ্ধান্তে রাবাদার বিশ্বকাপে খেলা নিয়েও কিছুটা শঙ্কা তৈরি হলো। আগামী ৩০ মে বিশ্বকাপের প্রথম ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা।

আইপিএলে এখনো পর্যন্ত সর্বোচ্চ উইকেট শিকারি রাবাদা। ১২ ম্যাচে তার উইকেট সংখ্যায় ২৫টি। গত ২৮ এপ্রিল র‌্যায়ল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে নিজ দল দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলতে গিয়ে চোট পান তিনি। ইনজুরির কারণে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামতে পারেননি।

রাবাদার পিঠে স্ক্যান করানোর পর দিল্লি ক্যাপিটালসের পক্ষ থেকে থেকে দক্ষিণ আফ্রিকার সঙ্গে আলোচনা করা হয়। আর শুক্রবার ফ্র্যাঞ্চাইজিটি রাবাদাকে দেশে ফেরার পরামর্শ দেয়। তাই রাবাদা গ্রুপ পর্বে রাজস্থান র‌্যায়লস ও প্লে-অফ ম্যাচে খেলতে পারছেন না।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!